মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ টেকনাফে কুঁড়ে ঘরে বসবাস করলেও,বিধবার কপালে জুটেনি প্রধানমন্ত্রীর উপহার “ঘর’ |বাংলাদেশ দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ায় ৬ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৪০৭ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় ৪৮৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১৮ কেজি গাঁজা, ৮০ বোতল ফেন্সিডিল,৩০৫ বোতল ইস্কফ ও ৫ লিটার ভারতীয় মবিল, মাদক বিক্রয়ের নগদ ৩ হাজার ৩২০ টাকা, ৫০০ পিস ভারতীয় বেটনোবেট ক্রিম, ১৮৫০ পিস ভারতীয় পন্ডস্ পাউডারসহ ছয় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ও বিজিবির সদস্যরা।

রোববার সকালে জেলার আশুগঞ্জের টোল প্লাজা ও শনিবার বিকেলে রাতে জেলার বিজয়নগর,আখাউড়া এবং কসবা উপজেলার বিভিন্নস্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় মাদকদ্রব্যবাহী একটি পিকআপ ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার বলাসপুর (নয়াপাড়া) গ্রামে মোন্তা মিয়া-(২৫), একই জেলার চর-কালীবাড়ি গ্রামের সেলিম মিয়া-(৩০), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আফজালপুর গ্রামের মোহাম্মদ আলী-(৩৪) ও একই উপজেলার বাণেশ্বরপুর গ্রামের শাখাওয়াত হোসেন-(২৮),ঢাকার খিলগাঁও থানার ত্রিমোহনী এলাকার মুন্না হোসেন-(২৮) এবং তার স্ত্রী বিলকিস বানু-(২৫)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!