বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

মঈন উদ্দিনের নেতৃত্বে ২নং ওয়ার্ড থেকে বিশাল মিছিল সহকারে যুবলীগের অনুষ্ঠানে যোগদান |বাংলাদেশ দিগন্ত

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৫১৯ বার পঠিত

মঈন উদ্দিনের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগদান নানা আয়োজনে কক্সবাজারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার (১১ নভেম্বর) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচীর সূচনা হয়। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষীকি উপলক্ষ্যে দুপুরে খতমে কোরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় মহান মুক্তিযুদ্ধের বীর শহিদ, জাতির পিতা বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদে আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিকালে কক্সবাজার পাবলিক লাইব্রেরীস্থ শহীদ দৌলত ময়দানে জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা মোস্তাক। আলোচনা সভা শেষে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। পরে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়।

এদিকে কক্সবাজার পৌর শাখার আওতাধীন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক ও যুবনেতা মঈন উদ্দিনের নেতৃত্বে বিশাল মিছিল নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচীতে যোগদান করেন। এসময় শত শত নেতাকর্মী মঈন উদ্দিনকে অভিবাদন জানান।

মিছিল শেষে ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী যুবনেতা মঈন উদ্দিন বলেন, ‘সন্ত্রাস, মাদক এবং চাঁদাবাজমুক্ত একটি সংগঠন গড়ে তোলাই যুবলীগের এখন চ্যালেঞ্জ। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে আঁকড়ে ধরেই আমাদের দেশের যুব সমাজকে এগিয়ে আসতে হবে।’

তিনি বলে, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলছে। আর এ অগ্রগতিকে বাঁধাগ্রস্ত করতে একটি কুচক্রি মহল সব সময় চেষ্টা করছে। তাই এ অগ্রগতি ও উন্নয়নের ধারাকে টিকিয়ে রাখতে যুব সমাজকে সজাগ থাকতে হবে।’

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা রেজাউল করিম নয়ন, আনছারুল করিম, মোস্তাফিজুর রহমান, ছৈয়দ আলম, রিয়াদ হোসেন, নওশাদ, হেলাল উদ্দিন, ফেরদৌস, ফারুক, নুরুল আলম, সাজু মিয়া, শ্যামল দে, শাহাব উদ্দিন পুতু প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!