বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন

মনোনয়নপত্র জমা দিয়েছেন হোয়াইক্যং’য়ের নৌকার মাঝি আজিজুল হক |বাংলাদেশ দিগন্ত

বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৫৪৩ বার পঠিত

টেকনাফ উপজেলার ১ নাম্বার হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দিয়েছেন হোয়াইক্যং ইউনিয়নে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আজিজুল হক ।

আজ ১৮ই মার্চ বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার সময় দলীয় নেতাকর্মী ও ভক্তদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন ।

এসময় তিনি বলেন,আমি ও আমার পরিবার দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিল এবং আছি । আমার জীবনে কোনো দিন কারো সাথে অসৎ আচরণ করিনি ,দলের বদনাম হবে এমন কোনো কাজের সাথে জড়িত ছিলাম না । দলের ভাবমূর্তি নষ্ট হয় এ ধরণের কোনো কাজের সাথে জড়িত না থাকায় মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আসন্ন ইউপি নির্বাচনে হোয়াইক্যং ইউনিয়নে নৌকার প্রতীক দিয়েছেন ।

আমি যেনো মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার সম্মান রক্ষা করতে পারি, সেজন্য সকলের কাছে দোয়া ও সমর্থন চাই । আপনাদের দোয়া,সমর্থন, সহযোগিতা সব কিছু যদি সাথে থাকে ইনশাআল্লাহ আমি জয় হবো ।

তিনি আরো বলেন, আমি জনপ্রতিনিধি হয়ে আপনাদের সেবা করতে চাই ,শাসক হওয়ার আশা আমার ভিতরে বিন্দুমাত্রও নেই । আমি চেয়ারম্যান হওয়া মানে জনগনই চেয়ারম্যান! আমি চাই হোয়াইক্যং ইউনিয়নের অবহেলিত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াতে
তিনি সর্বশেষ সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন এবং সকলে শেষ পর্যন্ত সাথে থাকবেন বলেও আশা ব্যক্ত করেন।

উক্ত সময় হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুনর রশিদ সিকদার সহ অন্যান্য নেতাকর্মী, গণ্যমাণ্য ব্যক্তবর্গ ও বিভিন্ন মিডিয়ার কর্মীগণ উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!