মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
যুবক কে অপহরণ করে বিয়ে করলেন তরুণী |বাংলাদেশ দিগন্ত প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর | বাংলাদেশ দিগন্ত ইসলাম ত্যাগ করে দেখেন দুই দিন মন্ত্রী থাকতে পারেন কিনা | বাংলাদেশ দিগন্ত টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত টেকনাফে আল-আরাফাহ ইসলামী ব্যাংক হ্নীলা বাজার আউটলেট শাখার উদ্বোধন |বাংলাদেশ দিগন্ত টেকনাফে মাদক আইসসহ গ্রেফতার-১ | বাংলাদেশ দিগন্ত হোয়াইক্যংয়ে টমটম দুর্ঘটনায় এক শিশু নিহত | বাংলাদেশ দিগন্ত টেকনাফে ৯ মামলার আসামি গ্রেফতার |বাংলাদেশ দিগন্ত উখিয়ায় যাত্রা শুরু হলো জাইতুন রেস্টুরেন্ট এন্ড ক্যাফে রোহিঙ্গাদের শীর্ষ নেতা মুহিববুল্লাহ সন্ত্রাসীদের গুলিতে নিহত |বাংলাদেশ দিগন্ত

মরহুম বাবার মতো সারা জীবন কুতুপালং বাসীর সেবা করতে চাই, হেলাল উদ্দিন

বার্তা পরিবেশক:
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৬৭ বার পঠিত

কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উপ-নির্বাচন উপলক্ষে আজ শনিবার সন্ধ্যায় কুতুপালং রাস্তার মাথায় বিশাল নির্বাচনী জনসভা করেছেন মেম্বারপ্রার্থী ও মরহুম মৌলভী বখতিয়ার আহমদ মেম্বারের ছেলে হেলাল উদ্দিন।

তিনি এসময় উপস্থিত জনসমুদ্রে কান্না জড়িত কন্ঠে
সকলের উদ্দেশ্যে বলেন, অতীতের ন্যায় আগামীতেও আপনাদের সবাইকে পাশে পাবো এই আশা করছি। আপনারা সবাই মহান আল্লাহর কাছে আমার পরিবারের জন্য দোয়া করবেন, যাতে আমরা ধৈর্য্য ধারণ করে এহেন পরিস্থিতি মোকাবেলার মাধ্যমে আপনাদের সেবায় নিয়োজিত থাকতে পারি।

আমার মরহুম পিতার ধারাবাহিকতা রক্ষায় রাজাপালং ৯ নং ওয়ার্ডে উপ-নির্বাচনে আপনাদের দোয়া, সমর্থন নিয়ে মেম্বার প্রার্থী হয়েছি।হেলাল এসময় আরো বলেন, আপনারা সকলেই জানেন দীর্ঘ প্রায় ২০ থেকে ২৫ বছর যাবত আমার পিতা মরহুম বখতিয়ার আহমদ মেম্বার এ ওয়ার্ডে ৩ বারের ইউপি সদস্য নির্বাচিত হয়ে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে এসেছেন। আমার পিতা সবসময়ই কুতুপালং গ্রামবাসীর পাশে থেকে সেবা করে গেছেন। ২০১৭ সালে যখন আমার আব্বা অসুস্থ্য হয়ে পড়েন,তখন আমি ওনার হয়ে বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে আসছি।

বিশেষ করে সরকারের নানা সহযোগিতা (ভিজিডি, ভিজিএফ, ১০ টাকার চাল, বিভিন্ন এনজিও থেকে প্রাপ্ত সহায়তা, নগদ টাকা বিতরণ) ও উন্নয়নমূলক কাজ স্বচ্ছভাবে সম্পন্ন করে এসেছি। সর্বোচ্চ সততা বজায় রেখে এই কাজ গুলো করার চেষ্টা করেছি। বর্তমানে এই ওয়ার্ডের প্রায় ১৬০০ জনের মতো সরকারের খাদ্য সহায়তা পাচ্ছে। এছাড়াও সাম্প্রতিক করোনা পরিস্থিতিতে প্রায় হাজার খানেক পরিবার নগদ অর্থ সহায়তা বিভিন্ন এনজিও থেকে পেয়েছে। যা খুব সুন্দর ও সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। প্রতিটি বিতরণ অনুষ্ঠানে নিজে উপস্থিত থেকে স্বচ্ছতা ও নিরপেক্ষতা বজায় রেখে এসব কর্মকান্ড সম্পন্ন করতে পেরেছি। এছাড়াও সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নেও পাশে থেকেছি। সরকারী উদ্যোগের পাশাপাশি নিজের উদ্যোগেও অনেক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করেছি।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নানা কর্মকান্ড, সামাজিক সংগঠনের আয়োজনে কর্মকান্ড সম্পাদনসহ জনগণের পাশে থাকতে পারি এরকম সকল কিছুতেই আমাদের পরিবারের ভূমিকা ছিলো অগ্রগামি। যে যখন গিয়েছে, সবাইকে নিয়ে একসাথে কাজ করার চেষ্টা করেছি। এসব কাজ করতে গিয়ে ৯নং ওয়ার্ডের প্রতিটা পাড়ায়-মহল্লায় যাওয়ার সুযোগ হয়েছে। সবার সাথে একটা আন্তরিক সম্পর্ক তৈরি হয়েছে। আমার পরিবার গত ২৫ বছর যাবত ৯নং ওয়ার্ডবাসীর পাশে ছিলো। সকলের বিপদে-আপদে আমাদের কাছে এসে কেউ নিরাশ হয়নি। বরং যতটুকু পারি পাশে থাকার চেষ্টা করেছি। আমার মরহুম পিতার নেতৃত্বের ধারাবাহিকতা রক্ষায় আমি উপ-নির্বাচনে মেম্বার প্রার্থী হয়েছি।
আমার পিতা যেমন এই এলাকার মানুষের জন্য নিঃস্বার্থ ভাবে সেবা করে গেছেন, সে;ধারাবাহিকতা অক্ষুন্ন রাখার জন্য মহান আল্লাহর রহমত ও আপনাদের সকলের দোয়া, সহযোগিতায় জনগণের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন হেলাল।তিনি নির্বাচনে সকলের (আপনাদের) সমর্থন ও রায় কামনা করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!