বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আনোয়ারী

সাইফুদ্দীন আল মোবারক:
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৫৬ বার পঠিত

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান আনোয়ারী

মহান বিজয় দিবস উপলক্ষ্যে কক্সবাজারবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়রম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী।

তিনি সকলের সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করে জানান,১৬ই ডিসেম্বর আমাদের জাতীয় জীবনে এক ঐতিহাসিক গুরুত্তপূর্ণ দিন।দীর্ঘ পরাধীনতার শৃঙ্খল ছিন্ন করে ১৯৭১ সালের এই দিনে আমরা প্রিয় মাতৃভূমিকে শত্রুমুক্ত করতে সক্ষম হয়েছি।

দীর্ঘ নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধে শহীদদের আত্মত্যাগ ও দুই লাখ মা-বোনদের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বিজয় আমাদের অহঙ্কার।পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের বীরোচিত যুদ্ধ আমাদের এগিয়ে চলতে আজীবন অনুপ্রেরণা যোগাবে।তাই মহান বিজয় দিবস প্রতিটি বাঙ্গালির সামনে অত্যান্ত তাৎপর্যপূর্ণ।মুক্তিযোদ্ধের চেতনা আমাদের দেশকে আরও উন্নত ও সমৃদ্ধ শক্তি যোগায়।

বিজয় দিবস উপলক্ষে দেওয়া বাণীতে স্বাধীনতা যুদ্ধের অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী। পরম শ্রদ্ধায় স্মরণ করেন জাতীর বীর শ্রেষ্ঠ সন্তানদেরও।তিনি আরও বলেন,এ স্বাধীনতা যুদ্ধে যারা আত্মদান করেছেন সেসব বীর শহীদদের স্মৃতির প্রতি আমি গভীর শ্রদ্ধা জানাই।প্রিয় স্বদেশকে স্বাধীন করতে যেসব বীর মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন আমি তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই।

এছাড়া মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত ও মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।সব ভেদাভেদ ভুলে বিজয় দিবসের চেতনায় সুখি,সমৃদ্ধিশীল বঙ্গবন্ধুর নতুন বাংলাদেশ গড়তে সবার প্রতি উদাত্ত আহ্বান জানান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!