শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

মাওলানা মোহাম্মদ আলী জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মনোনীত হওয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা ও টেকনাফ উপজেলার পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা

মোহাম্মদ ইউনুছ আরমান, টেকনাফ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৭০৩ বার পঠিত

মাওলানা মাহমুদ আলী দেশের শীর্ষস্থানীয় আলেমদের একজন। দেশের সীমানা পেরিয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলেও হযরতের পরিচিতি বিস্তৃত।

তিনি কক্সবাজার লাইট হাউজ মাদ্রাসার পরিচালক। এহতেমাম এর পাশাপাশি অনেকগুলো সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে দেশ ও মানবতার সেবায় আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন এ কর্মবীর। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সভাপতি। হযরতকে দেশের প্রতিনিধিত্বশীল উলামাদের সংগঠন জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদ এর কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

অদ্য জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সভায় তাঁকে এ পদে মনোনীত করা হয়।

উল্লেখ্য যে ড. আল্লামা জসিমউদদীন নদভী রহঃ এর ইন্তেকালে সংগঠনটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদটি খালি হওয়ায় উক্ত দায়িত্বে হজরতকে নিযুক্ত করা হয়েছে।

মাওলানা মোহাম্মদ আলীকে উক্ত পদে মনোনীত করায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সেক্রেটারী মাওলানা মুহাম্মদ শুয়াইব, জয়েন্ট সেক্রেটারী অধ্যক্ষ মাওঃ ফরিদুল আলম এবং সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, ইসলামী আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ তৈয়ব আরমানসহ জেলা ও উপজেলা ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আন্তরিকভাবে মোবারকবাদ জানিয়েছেন।

নেতৃবৃন্দ আশা প্রকাশ করেছেন, হযরত নিজের আন্তর্জাতিক পরিচিতি ও সার্বিক যোগ্যতার অনুবলে তাঁর উপর অর্পিত দায়িত্বের মাধ্যমে ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের কার্যক্রমকে আন্তর্জাতিক পর্যায়ে উন্নততর করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!