সোমবার, ২৩ মে ২০২২, ০৩:৩২ অপরাহ্ন

মানবিক স্বপ্নের টানে ‘সরণি স্বপ্ন ফাউন্ডেশন’ অসহায় দুস্থ মানুষের পাশে

সাঈদুল ইসলাম ফরহাদ,টেকনাফ:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৪৪৯ বার পঠিত

একদিকে করোনা এবং তার জেরে লকডাউন। কর্মহীন বিপন্ন জীবন, দিন মজুরিতে যাদের খাদ্য জোগাড় হয়; কাজ না থাকায় এইসব পরিবার অভুক্ত। ফলে পেটের জ্বালায় লক-ডাউনের বিধিনিষেধ মানা সম্ভব হচ্ছে না তাদের পক্ষে তারা জোগাড় করতে পারছে না দুবেলার দুই মুঠো ভাত। বিপন্ন মানুষদের পাশে দাঁড়ালো ‘সরণি স্বপ্ন ফাউন্ডেশন’ স্বেচ্ছাসেবী সংগঠন।
সাইদুল ইসলাম ফরহাদ :
মানবিক তহবিল,চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকার দুস্থ ও অনন্যোপায় পরিবারগুলির কাছে জীবন ধারণের জন্য প্রয়োজনীয় ন্যূনতম খাদ্য-সামগ্রী পৌঁছে দিচ্ছে লক ডাউন এর দিন থেকেই।

মানবিকতার এই প্রয়াসে খাদ্য সামগ্রী ছাড়াও গ্রামীণ যে সব এলাকায় প্রাথমিক চিকিৎসা করার মতো ব্যবস্থা নেই সেখানে একাধিক দিন মেডিক্যাল ক্যাম্প করে টেলিমেডিসিন সেবা এবং বিনামূল্যে ওষুধ দেওয়ার ব্যবস্থা করেছেন।এলাকার কিছু দুঃস্থ পরিবারের হাতে শিশু খাদ্য তুলে দেওয়া হয়েছে।

‘সরণি স্বপ্ন ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা ও সংগঠক জনাব কামরুল হাসান ফাহিম বলেন ‘ যাদের সাহায্যের প্রয়োজন চলতি জীবনে অক্ষম তাদের কাছেই খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। স‍ংগঠনের প্রত্যেকটি সদস্যের অক্লান্ত পরিশ্রমের মধ্যে দিয়ে আগামী দিনে আরও অনেক মানুষের কাছে আমরা পৌঁছে যেতে পারব।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs