মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ অপরাহ্ন

মাসিক আইন শৃঙ্খলা ও টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

আশেকুল্লাহ ফারুকী,টেকনাফ :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৮৯ বার পঠিত

টেকনাফ উপজেলা মাসিক আইন শৃংখলা ও টাস্কফোর্স কমিটির সভা ২৪ মার্চ সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান নুরুল আলম,জেলা পরিষদ সদস্য মোঃ শফিক মিয়া ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আকতার মিলি।

জনপ্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন হোয়াইক্যং ইউপি চেয়ারম্যান মাওঃ নুর আহমদ আনোয়ারী,সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন,হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী,বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন,টেকনাফ সদর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ ও সেন্টমাটিন ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান। উপস্থিত ছিলেন. উপজেলা আঃ লীগের সহ-সভাপতি জহির হোসেন এম এ ও আঃ লীগ নেতা আবুল কালাম সহ উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরের অফিসার,বিজিবি, র‍্যাব-১৫,কোস্টগার্ড ও পুলিশ প্রতিনিধি।

আলোচনা করা হয়,মাদকের প্রসারতা,মানব পাচার বৃদ্ধি ও প্রতিরোধে লোকালয়ে রোহিঙ্গাদের বসবাস ও অবাধ বিচরণ, টমটম গাড়ির অতিরিক্ত ভাড়া,অবৈধভাবে চাঁদা আদায়,নাফ নদীর প্রতিরক্ষা বাঁধে স্লূইস গেইট অকেজো, সেন্টমার্টিন দ্বীপে কুকুরের উপদ্রব,বাল্যবিবাহ প্রতিরোধ, আসন্ন রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় পণ্য মওজুদ ও অতিরিক্ত দাম নিয়ন্ত্রণ ও বিদ্যুৎ সরবারহ সংক্রান্ত বিষয়ে উপস্থিত সবার মতামতের ভিত্তিতে সিদ্ধান্তে উপনীত হয়।

২০২২ সালের জানুয়ারি মাসে উপজেলা কার্যবিবরণিতে উল্লেখ রয়েছে,বিজিবি ও কোস্ট গার্ড জানুয়ারি মাসে পৃথক অভিযানে ১ কোটি ৭৫ লাখ ৫৯ হাজার ৪৩৫ টাকা দামে ইয়াবা,মাদক সম্রাট ক্রিস্টাল মেথ আইস সহ অন্যান্য পণ্য উদ্ধার করে।

মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় এবং দাপ্তরিক উন্নয়ন কাজের অগ্রগতির পর্যালোচনা ও জবাবদিহিতা সংক্রান্ত বিষয়ে বিস্তর আলোচনা করা হলে ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক উন্নয়ন প্রকল্পের প্রাতিষ্ঠানিক কাজের অনগ্রসরতা ও ধীরগতি নিয়ে সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলীর মধ্যে বাকবিতণ্ড শুরু হয়। উল্লেখ্য উক্ত সভায় প্রায় দাপ্তরিক অফিসার অনুপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!