বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

মেঘনা নদীতে রাতের আঁধারে ডাকাতি | বাংলাদেশ দিগন্ত

নিজস্ব সংবাদদাতা:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৩৫৩ বার পঠিত

ভোলা বোরহানউদ্দিন হাসান নগর ইউনিয়নের মির্জাকালু মাছ ঘাটের কিরন মাঝি (৪০) গত তিন দিন আগে মেঘনা নদীতে মাছ ধরতে যায় মন পুরায়।

তারা মন পুরায় তিন দিন থেকে মাছ বিক্রি করেন, (২৫০০০)পঁচিশ হাজার টাকার। মাছ বিক্রি করে ঐ টাকা সহ গতকাল রাএে রওনা দেন বির্জাকালু মাছ ঘাটের উদ্দেশ্যে আনুমানিক রাএ ১১ঃ০০ দিকে, তখন তাদেরকে মেঘনা নদীতে এক দল ডাকাত তাদের নৌকার সামনে এসে তাদের নৌকা বন্ধ করতে বলে। তখন তারা নৌকা বন্ধ না করতে চাইলে তাদের সাথে থাকা শাকিল (১৫)নামে এক ছেলের হাতের কবজিতে দা, দিয়ে আঘাত করে ডাকাতরা।

শাকিলকে আঘাত করে ডাকাতরা কিরন মাঝির নৌকায় উঠে পড়ে।তখন নৌকায় ছিল তারা মাঝি সহ ৪ জন।ঐ ৪ জনের গলায় দা, ধরে ডাকাতরা তখন নৌকার মাঝিরা ভয় পেয়ে যায়। ডকাতরা ছিল আট জন ঐ আট জন ডাকাতের হাতে ছিল বিভিন্ন রকমের দা।, কিরন মাঝির নৌকায় উঠে ডাকাতরা মাঝিদের মোবাইল ফোন নিয়ে যায়। তার পর মাছ বিক্রি করার (২৫০০০)পঁচিশ হাজার টাকা সহ,এবং জাল নিয়ে যায় কিরন। মাঝি বলেন, সব মিলিয়ে (১,৫০,০০০)দেড় লক্ষ টাকা হবে।
কিরন মাঝির দালাল মাকছুদ হাওলাদার,,, মাকছুদ হাওলাদার বলেন, এই সকল বিষয় প্রশাসন যেন নজর দেয়,তার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!