বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন

যৌন হয়রানির অভিযোগে র‍্যাবের হাতে রোহিঙ্গা মাঝি আটক |বাংলাদেশ দিগন্ত

টেকনাফ সংবাদদাতা :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩৪২ বার পঠিত

টেকনাফ ন্যাচার পার্ক সংলগ্ন ২৭ নং রোহিঙ্গার ক্যাম্পের এক মহিলা কে কুপ্রস্তাব দিয়ে জোরপূর্বক শারীরিক সম্পর্কের চেষ্টার অভিযোগে একই ক্যাম্পের মাঝি আবুল কালামের পুত্র জুবায়ের (৩২)কে আটক করেছে র‍্যাব ১৫।আটক জুবায়ের ২৭ নং রোহিঙ্গা সি ব্লক ৯ এর এফসিএন নং ২৭৪৫৮৪ এর বাসিন্দা।

সোমবার (২৩ ই আগস্ট)  ৬টার দিকে দমদমিয়া ট্যুরিষ্ট পুলিশের অফিস সংলগ্ন প্রধান সড়ক থেকে তাকে আটক করা হয়।

সুত্রে জানায়,জুবায়ের ২৭ নং রোহিঙ্গা ক্যাম্পের মাঝি হিসেবে দায়িত্বরত ছিলেন।তার অধীনে থাকা এক শরণার্থী রোহিঙ্গা মহিলাকে বিভিন্ন সময় সে কুপ্রস্তাব দিয়ে আসছিল। মহিলা তার কুপ্রস্তার প্রত্যাখান করায় তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।পরে অসহায় মহিলা র‍্যাব ১৫-কে এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে র‍্যাব ১৫ এর বরইতলী ক্যাম্পের একটি চৌকষ টিম অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্টার অভিযুক্ত জুবায়ের কে আটক করে। আটক ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানা ডায় র‍্যাব সুত্রে।
উল্লেখ্য; ইতোপূর্বে তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারি, সন্ত্রাসবাদী,অপহরণের পর মুক্তিপণ সহ নানান অভিযোগ রয়েছে। সে ২৭ নং রোহিঙ্গা ক্যাম্পের প্রতাপশালী মাঝি ও অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসীদের সাথে তার গভীর সখ্যতা থাকার কারণে ভয়ে প্রকাশ্যে কেউ মুখ খুলতে রাজি হয়নি। বিভিন্ন পত্র পত্রিকায় তার অপকর্মের বিষয়ে অনেক রিপোর্টও ওঠেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!