বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন

রামুর কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন |বাংলাদেশ দিগন্ত

মোঃসাঈদুজ্জামান সাঈদ
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৪৮৬ বার পঠিত

রামুর কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

মাদকসহ সব অপরাধ থেকে যুব সমাজকে বাচাঁতে খেলাধুলার বিকল্প নাই-রিয়াজু
রামুর কচ্ছপিয়া ইউনিয়নে বর্ণাঢ্য আয়োজনে শুভ উদ্বোধন হয়েছে কচ্ছপিয়া ইউনিয়ন নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয় । আজ ৪ ডিসেম্বর, (শুক্রবার) বিকালে হাজির পাড়ার মোহাব্বত আলী বেসরকারি প্রাথমিক বিদ্যালয় স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত ৩৬ টিম গোল্ডকাপ ফুটবল দলের অংশ গ্রহনে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,রামুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি রিয়াজুল আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান ও সঞ্চালনা করেন উক্ত আহবায়ক ও এরশাদ উল্লাহ।

উক্ত খেলার উদ্বোধক ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা সাবেক চেয়ারম্যান তোফাইল আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়ুয়া,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, কাউয়ারখোপ ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ, কচ্ছপিয়া যুবলীগ সভাপতি নজরুল ইসলাম,দৈনিক কক্সবাজার নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব উপদেষ্টা মাঈনুদ্দীন খালেদ,দৈনিক বাঁকখালী নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি ও নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল দৈনিক ককসবাজার প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার ও সিপ্লাস টিভি প্রতিনিধি আলহাজ্ব হাবিবুর রহমান সোহেল, দৈনিক আপন কন্ঠ রামু প্রতিনিধি ও কক্সটিভি স্টাপ রিপোর্টার মোঃ সাইদুজ্জামান সাঈদ শ্রমিকলীগ সভাপতি আবু তালেব সিকদার, ছাত্রলীগ নেতা আবদুল্লাহ নোমান বাপ্পী, কৃষকলীগ সভাপতি হানিফ ভূট্টো,সমাজ সেবক শামসুল আলম যুবলীগ নেতা জসীম,ইউনুস প্রমুখ। খেলা পরিচালা কমিটির পক্ষ থেকে, ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন,এরশাদ উল্লাহ ও আবু ইসাপ্রমুখ।

উক্ত খেলার প্রধান অতিথি রিয়াজুল আলম বক্তব্য বলেছেন, সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নাই। সমাজ থেকে মাদক দুর করতে যুব সমাজকেই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে। তিনি কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সকল আয়োজকদের ধন্যবাদ জানান।

উক্ত খেলার উদ্বোধনী বক্তব্য তোফাইল আহমদ বলেন কচ্ছপিয়া ইউনিয়নকে মাদকমুক্ত ও সন্ত্রাস মুক্ত কচ্ছপিয়া গড়তে সবার সহযোগিতা করতে সকল যুব সমাজের প্রতি তাদদের আহবান জানান।

খেলার শুরুতে কবুতর ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন অতিথিরা।

উক্ত খেলায় নাইক্ষ্যংছড়ি ফুটবল একাডেমী বিপক্ষে মুখোমুখি হয়ে ০-১ জয় হয়েছেন,নাপিতের একাদশ। আগামী শনিবার নাইন স্টার তিতার পাড়ার মুখোমুখি হবেন, পূর্ববোমাংখিল গর্জনিয়া। এদিকে উদ্বোধনী ম্যাচে সাফল্যের সাথে জয়লাভ করায় নাপিতের চর একাদশ ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন, নোমান চেয়ারম্যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!