বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

রামুর গর্জনিয়াতে সিএনজি ছিনতাই করে চালককে মারধরের অভিযোগ |বাংলাদেশ দিগন্ত

রামু সংবাদদাতা:
  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৫১৯ বার পঠিত

রামুর গর্জনিয়ার মাঝির কাটা বেলতলি এলাকার মনির আহাম্মদ প্রকাশ (পুতিয়া) এর নেতৃত্বে, ৫/৬ জন সন্ত্রাসী মাঝির কাটা বেলতলি সড়কে বেলতলি বাজারে করিম-১৬ নামে একটি সিএনজি গাড়ি গতিরোধ করে। সিএনজি চালক ফাক্রির কাটা এলাকার নছরত আলীর ছেলে খোরশেদ আলমকে ধরে। ছৈয়দ আলমের দোকানের পিচনে নিয়ে গিয়ে বেধড় মারধর করে। তার পকেটে থাকা মোবাইল ফোন ও ১৬ হাজার ২ শত টাকা ছিনিয়ে নেয়। ৩ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৫ টার দিকে এঘটনা ঘটেছে।

এনিয়ে গর্জনিয়া পুলিশ ফাড়িঁতে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেন, ভোক্তভোগী সিএনজি চালক খোরশেদ।

অভিযোগ সুত্রে জানা যায়, সিএনজি চালক খোরশেদ প্রতি দিনের মতো, গর্জনিয়া-রামু সড়কে গাড়ি চালানো অবস্থায়, রামু থেকে একটি ভাড়া নিয়ে, মাঝির কাটা বেলতলি গেলে, যাত্রীদের নামিয়ে দিয়ে, ফেরত আসার সময়, বেলতলি বাজার এলাকায় পৌছলে, ছৈয়দ আলমের দোকান থেকে, চিহ্নিন্ত মনির আহাম্মদ প্রকাশ পুতিয়ার নেতৃত্বে, ৫/৬ জনের একটি চক্র তাকে গতিরোধ করে, টানা হেচড়া করে ওই দোকানের পিচনে নিয়ে গিয়ে, বেধড় মারধর করে, এবং খোরশেদের পকেটে থাকা একটি মোবাইল ফোন ও ১৬ হাহার ২ শ, টাকা ছিনিয়ে নেয়। পরে, স্থানীয়রা এগিয়ে আসলে, ছিনতাইকারীরা পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা আহত গাড়ি চালক খোরশেদকে ঘটনাস্থল থেকে উদ্ধার স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে, স্থানীয় পুলিশ ফাড়িঁকে অবগত করে।
এই ব্যাপারে রামু থানার ওসি আজমিরুজ্জামান জানান, তিনি প্রয়োজনীয় আইন গত ব্যবস্থা গ্রহণ করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!