শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

রামুর তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ নতুন সভাপতি আশরাফুল সা.সম্পাদক হামিদ |বাংলাদেশ দিগন্ত

রামু প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ৩৭৬ বার পঠিত

রামুর কচ্ছপিয়া ইউনিয়নে তিতারপাড়া এলাকায় প্রায় দুই বছর পূর্বে তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ গঠিত হয়। প্রতি বছরের ন্যায় এই বছরও নতুন কমিটি গঠন করা হয়েছে।

উক্ত সংগঠনটি আগের কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে। আবার নতুন এক জন উপদেষ্টা পরিচালনায় “তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ নির্বাচন অনুষ্ঠিত হয়। আগামী দুই বছরে জন্য সংগঠনের প্রধান উপদেষ্টা আবুল বশর স্বাক্ষর মাধ্যমে এই কমিটি অনুমোদন দেওয়া হলো।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হলেন সভাপতি আশরাফুল আলম,সহ-সভাপতি আজিজুল হক,সাধারণ সম্পাদক,হামিদ উল্লাহ যুগ্ম-সাধারণ সম্পাদক মামুন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আবছার,সহ-সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন অর্থ, সম্পাদক রায়হান উদ্দিন, প্রচার সম্পাদক বেলাল হোসেন মামুন,ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আবদুল মুবিন,উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ হাবিব উল্লাহ,ক্রীড়া সম্পাদক গিয়াস উদ্দিন, সিনিয়র সদস্য মোবারক হোসেন, তাসনিম মনির মিসবাহ, রিফাত হোসেন রিয়াদ, মোং শফিকুল ইসলাম, আবদুর রহমান, জয়নাল আবেদীন, অন্যান্য সদস্যবৃন্দ ওসমান গণি, আমান উল্লাহ, মোং আবদুল্লাহ, আবদুল মন্নান, আবদুল মোমেন শাহিন,মোঃ হাবিব,আবু বক্কর ছিদ্দিক, নরুল আমিন প্রমুখ।

নতুন কমিটির সভাপতি আশরাফুল আলম জানান উক্ত সংগঠনটি শুধুমাত্র দেশের কল্যাণের জন্য কাজ করে এবং এটি একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!