বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

রামু উপজেলা প্রশাসনের মোবাইল কোর্টে পরিচালনা, বালু উত্তোলনের ড্রেজার মেশিন জব্দ |বাংলাদেশ দিগন্ত

কফিল উদ্দিন রামু:
  • আপডেট টাইম : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৫০২ বার পঠিত

কক্সবাজার জেলার রামু উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলনের ড্রেজার মেশিন জব্দ করলেন উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমা।

০৮ আগষ্ট শনিবার সকাল ১১ টার দিকে রামু উপজেলার গর্জনিয়া পূর্ব বোমাংখীল এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলনে ব্যবহৃত ১ টি ড্রেজার মেশিন জব্দ করা হয় বলে জানা যায় । এ সময় অবৈধভাবে বালু উত্তোলনকারীরা নির্বাহী কর্মকতার আগমনের খবর পেয়ে পালিয়ে যায় বলে জানান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমা’র কাছে জানতে চাইলে তিনি জানান,, কিছু অসাধু বালু ব্যবসায়ী ড্রেজার মেশিন দিয়ে নদীর বিভিন্ন পয়েন্টে থেকে বালু উত্তোলন করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল কোর্ট পরিচালনা করে ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে।
তাছাড়া তিনি এ ধরনের অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!