মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন

টেকনাফ প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৬ বার পঠিত
কক্সবাজার টেকনাফে রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফ  উপজেলা ছাত্রলীগের আওতাধীন হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার (১৩ ডিসেম্বর )বিকাল ৩টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের সভাপতি হাফেজ নুর কামালের নেতৃত্বে  উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।‘‘রোহিঙ্গা সন্ত্রাসী নিপাতযাক,স্থানীয়রা মুক্তিপাক’’ এই শ্লোগান কে সামনে রেখে তাদের এই কার্যক্রম শুরু করেন ।এসময় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রাসেল ।
এসময় বক্তারা বলেন,মানবতার খাতিরে রেহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দেন জননেত্রী শেখ হাসিনা ।কিন্তু তারা সেই মানবতার পরিবর্তে আমাদের লাশ উপহার দিয়েছে ।অনেক মায়ের  বুক খালি করেছে। আমরা আর কোনো আমাদের ভাইদের লাশ দেখতে চাই না । রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসন চাই ও স্থানীয়দের নিরাপত্তা জোর করার দাবি জানায় ।
বক্তারা আরো বলেন, কিছুদিন আগে রামু উপজেলা থেকে চারজন ছাত্রকে সেন্টমার্টিন বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে নিয়ে যায়  রোহিঙ্গা সন্ত্রাসীরা ।পরে তারা ২০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছে ।প্রশাসনের প্রশংসিত ভুমিকার কারণে তাদের মুক্তি ছাড়াই বাবা মায়ের কোলে পৌঁছেছে ।
রোহিঙ্গারা বাংলাদেশে আশ্রয় নেয়ার পরে  রোহিঙ্গা সন্ত্রাসীরা অনেক বাংলাদেশীদের অপহরণ করেছিল । তারা মুক্তিপণ দিতে না পেরে অনেকে লাশ হয়ে বাড়ি ফিরেছিল ।এধরণের কোন ঘটনা যেনো পূনরায় না ঘটে,রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে যেনো অপহরণ হয়ে কোনো মায়ের বুক খালি না হয় ,সেদিকে খেয়াল রেখে তাদের দ্রæত প্রত্যাবাসনের দাবি জানান ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!