শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

রোহিঙ্গা আসার পর থেকে আমরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ:উপজেলা চেয়ারম্যান নুরুল আলম |বাংলাদেশ দিগন্ত

মোঃ আরাফাত সানী, টেকনাফ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭৮ বার পঠিত

কক্সবাজারের টেকনাফে উপজেলার স্হানীয় জনগণের জন্য আর্থিক সহায়তামূলক কার্যক্রম “ইউএনএইচসিআর অর্থায়নে ও ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায়- উপজেলা প্রশাসনের উদ্যোগে এনজিওর প্রকল্প অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর সকাল ১১ ঘটিকায় টেকনাফ উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম। বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মিস তাহেরা আক্তার মিলি, টেকনাফে সকল ইউনিয়নের চেয়ারম্যান ও প্রতিনিধিসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড বাংলাদেশের অপারেশন ডিটেক্টর অতুল ম্রং, রাইয়ান বালাসা সেক্টর লিড ওয়ার্ল্ড কোঅপারেশন, প্রজেক্ট ম্যানেজার দীপক এল গমেেজ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আক্ষেপ করে বলেন, রোহিঙ্গা আসার পর থেকে আমরা টেকনাফবাসি ক্ষতিগ্রস্ত। আমাদের স্হানীয় শিক্ষিত বেকার যুবক ছেলে-মেয়েদের চাকরির ক্ষেত্রে অগ্রাধিকার দিতে হবে।

সভাপতি বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, এটি একটি বড় ধরনের মানবিক প্রকল্প তাই আমরা সবাই জনপ্রতিনিধি থেকে শুরু করে সকলকেই মিলেমিশে একযোগে কাজ করব । তিনি আরো বলেন, যাতে করে একের অধিক না হয় ও প্রকৃত ভুক্তভোগীরা বঞ্চিত না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!