বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

রোহিঙ্গা ক্যাম্পে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার এক |বাংলাদেশ দিগন্ত

টেকনাফ সংবাদদাতা :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২৪৫ বার পঠিত

কক্সবাজার টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে দেশীয় অস্ত্র সহ সন্ত্রাসী গ্রুপের এক সদস্য কে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (১৬ এপিবিএন )র সদস্যরা ।

আটক আসামি নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের শেড নং ৩৭২/৭ ,এম আর সি ৩৩৩৩৫ এর বাসিন্দা ইলিয়াছের পুত্র সাইফুল ইসলাম বলে জানা গেছে ।
পুলিশ সূত্রে জানা যায় ,বৃহস্পতিবার (৫ই আগস্ট )গোপন সংবাদে নয়াপাড়া ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন”র অফিসার সঙ্গীয় ফোর্সসহ রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের ডি বøকের শেড নং ৩৭২/৭ ,এম আর সি ৩৩৩৩৫ এ বিকাল ৫টা ১৫ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে তাকে আটক করতে সক্ষম হয় ।

এসময় তার হেফাজতে থাকা একটি দেশীয় তৈরী অস্ত্র (রাম দা ) উদ্ধার করা হয় ।সে সন্ত্রাসী সালমান শাহ গ্রুপের একজন সক্রিয় সদস্য এবং বিভিন্ন সময় রোহিঙ্গা ক্যাম্প এলাকায় আইনশৃঙ্খলা পরিপন্থী কার্যক্রমে জড়িত থাকতো বলেও সূত্র জানায়।
গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ১৬ এপিবিএন’র কমান্ডিন অফিসার তারিকুল ইসলাম ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!