বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন

র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক |বাংলাদেশ দিগন্ত

বিশেষ প্রতিবেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪৩ বার পঠিত

কক্সবাজার র‌্যাব-১৫এর সদস্যরা উখিয়া উপজেলার কুতুপালং ও বালুখালী শরণার্থী ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে।

২৪ সেপ্টেম্বর বিকাল সোয়া ৪টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে উখিয়া উপজেলার কুতুপালং হাইস্কুলের উত্তর পাশে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য বিক্রয়ের সংবাদ পেয়ে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় কুতুপালং লম্বাশিয়া চৌমহনীর ক্যাম্প-৪ এর বাসিন্দা মুসা কলিম উল্লাহর পুত্র কামাল হোসেন (২৪) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে উপস্থিত লোকজনের সম্মুখে উক্ত ব্যাগ তল্লাশী করে ২০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

অপরদিকে সন্ধ্যা ৬টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে বালুখালী ময়নারঘোনার দক্ষিণ পাশে এমদাদ এন্টার প্রাইজের সামনে পাঁকা রাস্তার উপর অবস্থান নেয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ক্যাম্প-১১ এর ব্লক-ই-১৪ এর বাসিন্দা আলী আকবরের পুত্র আতা উল্লাহ (২১) কে একটি শপিং ব্যাগসহ আটক করে। পরে স্বাক্ষীদের উপস্থিতিতে ব্যাগ তল্লাশী করে ১৩হাজার ৮শ পিস ইয়াবা পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনের পৃথক মামলায় জব্দকৃত মাদকসহ ধৃত রোহিঙ্গা মাদক কারবারীদের উখিয়া থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন। বি

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!