বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন

লকডাউন বাস্তবায়নে টেকনাফ থানা পুলিশের কঠোর নজরদারী |বাংলাদেশ দিগন্ত

নিজস্ব সংবাদদাতা:
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৪০১ বার পঠিত

সরকারী নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় ৭দিনব্যাপী লকডাউনে বাস্তবায়নে কড়া নজরদারী রেখেছে টেকনাফ মডেল থানা পুলিশ।
টেকনাফের হ্নীলায় প্রত্যেক সড়কের মোড়ে,হাট বাজার এবং গ্রামাঞ্চলেও পুলিশি তৎপরতা বাড়িয়ে দিয়েছে।

সোমবার (১৯এপ্রিল) টেকনাফ উপজেলা হ্নীলা,হোয়াইক্যং বাজার, সড়কের রাস্তার মাথায় দেখা যায়, টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) খোরশেদ আলমের নেতৃত্বে সরকারি বিধি নিষেধ অমান্য কারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে পুলিশের একটি টিম।

এসময় মাস্ক বিহীন অযথা ঘুরাঘুরি, পথচারীদের মাস্ক পরতে বাধ্য করা, মোটরবাইক ও অটোরিকশা চালকদের সতর্ক করা এবং লকডাউনের আওতামুক্ত ব্যবসা প্রতিষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে তৎপর দেখা যায় টেকনাফ থানা পুলিশের।

ওসি (অপারেশন) খোরশেদ আলম জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়নে বিরতিহীন মাঠে কাজ করে যাচ্ছে টেকনাফ মডেল থানার পুলিশ। সরকার ঘোষিত লকডাউন পরিস্থিতিতে পুলিশের পক্ষ থেকে টেকনাফ উপজেলাবাসীকে প্রয়োজনীয় দিক নির্দেশনা মানতে এবং জনসাধারণকে উদ্বোদ্ধকরণ ও জন সচেতনতা গড়ে তুলার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ওসি (অপারেশন) আরো জানান, ইতোমধ্যে লোকসমাগম হওয়া প্রতিটি মোড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। জনসাধারণকে সরকারি নির্দেশনা মেনে, মুভমেন্ট পাস নিয়ে এবং মাস্ক পরিধান করে জরুরী প্রয়োজনে ঘর থেকে বের হওয়ার আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!