বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

লামা,নাইক্ষ্যংছড়ি ও আলিকদম এ কোন চাঁদাবাজ ও মাদক কারবারীদের স্থান হবে না,এএসপি রেজওয়ানুল ইসলাম

এম,আব্দুল হাকিম:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৬২৬ বার পঠিত

বান্দরবান জেলাধীন লামা, আলিকদম, ও নাইক্ষ্যংছড়ি এলাকায় চাঁদাবাজ, মাদক কারবারী, সন্ত্রাস ও অপরাধীদের কোন মতে চলতে দেয়া হবেনা বলে কঠোর হুশিয়ারী করেন লামা সার্কেল অফিসার মোঃ রেজওয়ানুল ইসলাম। তিনি আরও বলেন কৃষি পণ্য, কোরবানির পশুবাহী গাড়ি কিংবা গণপরিবহন হতে কোনরূপ অবৈধ টোল বা চাঁদা আদায় করা যাবেনা।

লামা, আলিকদম ও নাইক্ষ্যংছড়ি র
ব্যবসায়ী ও পরিবহন মালিক ভাইদের, এরকম চাঁদাবাজির শিকার হলে, লামা সার্কেল অফিসে তথ্য দেয়ার জন্য অনুরোধ করা হলো।
তবে, কেউ কাওকে হয়রানি করার উদ্দেশ্যে মিথ্যা বা বানোয়াট তথ্য দেবেন না। সঠিক তথ্য দিন, সেবা নিন। সকলের প্রচেষ্টায় সুন্দর একটা মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ অপরাধ মূক্ত অঞ্চল উপহার দেওয়ায় শপথ করি।

নাইক্ষ্যংছড়ি থানার গুরুত্বপূর্ণ ট্রাইনিং এ প্রধান অতিথির বক্তব্য এই কথা বলে লামা সার্কেল অফিসার রেজওয়ানুল ইসলাম। এই সময় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন, তদন্ত ওসি জাফর ইকবাল, এবং অন্যান অফিসার বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!