বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

লালবাগের মুফতী জসিমের উপর হামলাকারীদের দ্রুত পাকড়াও করুন : মুফতী ফয়জুল করীম

প্রেস বিজ্ঞপ্তি, বিডি দিগন্ত ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩০ বার পঠিত

মুফতি ফজলুল হক আমিনী রহ. এর জামাতা, হেফাজতে ইসলাম ঢাকা মহানগর এর সহকারী মহাসচিব, লালবাগ জামিয়ার মজলিসে শুরার সদস্য ও প্রবীণ শিক্ষক মাওলানা জসিম উদ্দিনের উপর দুস্কৃতিকারীদের হামলার কঠোর প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আজ তিনি বলেন- লালবাগ জামিয়ার শায়খুল হাদীস, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় দায়িত্বশীল মুফতী জসিমউদ্দিন সাহেবকে অজ্ঞাত দুস্কৃতিকারী কর্তৃক ছুরিকাঘাত করে মারাত্মক আহত করার সংবাদ জেনে আমি তীব্র নিন্দা জানাচ্ছি। এটা সমাজের আইন শৃঙ্খলার চরম অবনতি হিসেবে মনে করি।

মুফতী ফয়জুল করীম বলেন – আমি সরকারের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বলবো, অবিলম্বে মুহতারামের উপর হামলাকারীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করুন।

তিনি বলেন – সরকার আন্তরিকতার সাথে পদক্ষেপ গ্রহণ করলে অল্প সময়ের মধ্যেই প্রকৃত অপরাধীকে সনাক্তপূর্বক বিচারের আওতায় নিয়ে আসতে পারবে।

তিনি আরও বলেন – আমি মুফতী সাহেবের পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের জন্য অনুরোধ করছি। অচিরেই আল্লাহ তায়ালা উত্তম ফয়সালা প্রদান করবেন ইনশাআল্লাহ। আমরা দোয়া করতেছি মুফতী জসিমউদ্দিন সাহেব দ্রুত সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ।

প্রসঙ্গত : মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) আসরের নামাজের পর কর্মস্থল লালবাগ মাদরাসা থেকে লালমাটিয়ার নিজ বাসায় ফেরার সময় অজ্ঞাত দুর্বৃত্তরা পেছন দিক থেকে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মুফতি জসিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করেন। আঘাতে তার পিঠের বাম পাশে গভীর ক্ষত হয়েছে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। তবে শেষ অবস্থা সম্পর্কে এখনও বিস্তারিত জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!