বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন

লোহাগাড়ায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে শীতবস্ত্র বিতরণ |বাংলাদেশ দিগন্ত

শাহজাদা মিনহাজ,বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৫৩৬ বার পঠিত

শীত এসেছে।আর এই শীতে সবচেয়ে অসহায় সাধারণ মানুষ।শীতকাল তাদের জন্য যেন অভিশাপ।প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে শীতে কুপোকাত হয়ে শীতকালীন ঠাণ্ডাজনিত নানা রোগে ভোগে গরীব অসহায় মানুষ।

চট্টগ্রামের লোহাগাড়ার সেই শীতার্ত মানুষদের জন্য প্রথম দফায় ১০০০ পরিবারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র(কম্বল) পাঠিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।লোহাগাড়া উপজেলার নয় ইউনিয়নে বিপ্লব বড়ুয়ার মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচির অংশ হিসেবে এসব শীতবস্ত্র বিতরণ করা হবে।

উপজেলার আমিরাবাদ ইউনিয়নে ২৪শে নভেম্বর(মঙ্গলবার) বিপ্লব বড়ুয়ার সৌজন্যে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব,আওয়ামী লীগ নেতা শহীদুল কবির সেলিম,রিটন বড়ুয়া রুনা,শ.ম. জাহাঙ্গীর,উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রিদওয়ানুল হক সুজন,স্বেচ্ছাসেবক লীগ নেতা হুমায়ুন কবির,ইউপি সদস্য জয়নাল আবেদীন,নারীনেত্রী পারভিন আক্তার,যুবলীগ নেতা জাহিদুল ইসলাম রাসেল,আব্দুল গফুর,কামরুজ্জামান মাসুম,আব্দুল আওয়াল,আব্দুর রহমান নাবেদ প্রমুখ।

ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মাহিদুল কবীর মীম, রবিন, সাকিব, তানভীর, আজাদ, সাগর, রিমন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!