বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

লোহাগাড়া ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক বোরহান সোবাহানকে বরণ |বাংলাদেশ দিগন্ত

মাঈনুদ্দীন, লোহাগাড়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৫৩৩ বার পঠিত

লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক উপজেলার সদর ইউনিয়নের রশিদের পাড়ার কৃতি সন্তান বোরহান সোবাহানকে বিশাল সংবর্ধনা ও মোটর শোভাযাত্রায় বরণ করেছে উপজেলা আওয়ামীলীগ পরিবার।

২৪ নভেম্বর (মঙ্গলবার) বিকেলে চট্টগ্রাম শহর থেকে লোহাগাড়ায় পৌঁছলে লোহাগাড়া উপজেলা জাতীয় শ্রমিক লীগে সাধারণ সম্পাদক নুরুল হক নুনুর নেতৃত্বে তাকে স্বাগত জানিয়ে মোটর শোভাযাত্রা শোডাউন ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন তৃণমূলের নেতাকর্মীরা। এসময় প্রায় কয়েকশত গাড়ী বহর নিয়ে শোডাউনটি উপজেলার চুনতি পর্যন্ত প্রদক্ষিণ করেন।
পরে উপজেলা চত্বরে এসে বিশাল সংবর্ধনার আয়োজন করেন নেতাকর্মীরা।

উল্লেখ্য গত ১৮ অক্টোবর ( বুধবার ) দিন গত রাত সাড়ে ১২ টা দিকে দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের স্বাক্ষরিত চিঠির মাধ্যমে এ কে এম আসিফুর নহমান চৌধুরীকে সভাপতি ও এরশাদুর রহমান রিয়াদ কে সাধারণ সম্পাদক করে ৬৪ সদস্যের লোহাগাড়া উপজেলা কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে বোরহান সোবহান কে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। বোরহান লোহাগাড়া সদর রশিদার পাড়া মরহুম ইউছুফ এর ছেলে ও চট্টগ্রাম সরকারি কলেজের নিয়মিত ছাত্র।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!