বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন

শীতার্তদের মাঝে কচ্ছপিয়া ব্লাড ডোনার্স সোসাইটি’র শীতবস্ত্র বিতরণ |বাংলাদেশ দিগন্ত

সাঈদুজ্জামান সাঈদ,রামু:
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬২ বার পঠিত

মানবতার সেচ্ছাসেবী সংগঠন কচ্ছপিয়া ব্লাড ডোনার্স সোসাইটি উদ্যোগে এক মাস ব্যাপি গরীব অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

কক্সবাজার জেলার রামুর উপজেলার কচ্ছপিয়া ইয়নিয়নের শীত দিনদিন বেড়েই চলছে। কনকনে শীতের আবহে জনমানুষের দুর্ভোগও বাড়ছে। প্রচণ্ড শীত ও কুয়াশায় এ অঞ্চলের মানুষের দৈনন্দিন চলাফেরা অত্যন্ত কষ্টেই কাটছে। সন্ধ্যা নামতে না নামতেই কুয়াশায় ঢেকে যায় চারদিক। শীত ও কুয়াশার তীব্রতায় সন্ধ্যার মধ্যে সবাইকে ঘরে বন্দি হতে হয়।

শীতে বৃদ্ধ-শিশুদের কষ্টতা স্বাভাবিকভাবেই বেশি হয়। এ অঞ্চলে অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে তেমন উদ্যোগও চোখে পড়ে না। দাম বেশি হওয়ায় অসহায় লোকজনকে শীতবস্ত্র ছাড়াই জীবনযাপন করতে হয়।

শীতার্ত কিছু মানুষের এমন দুর্দশা লাঘব করতে শ্রত্রুবার থেকে কক্সবাজার জেলা রামুর উপজেলার ও মানবতার সেচ্ছাসেবী সংগঠন কচ্ছপিয়া ব্লাড ডোনার্স সোসাইটি উদ্যোগে এক মাস ব্যাপি অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন কচ্ছপিয়া ব্লাড ডোনার্স সোসাইটি প্রতিষ্টাতা মোঃ সাইদুজ্জামান সাঈদ,আব্দুর রহিম জিকু,কার্যকারী পরিষদ সদস্য,রামপদ নাথ,আকাশ সিকদার,আবুল হাসনাত ফাহিম,মোঃ নিশু,রবিউল করিম,মোঃ তারেক,মুফিজ,আবু সুফিয়ান প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!