শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

শুভ জন্মদিন

হুমায়ুন আহমেদ:
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৬২১ বার পঠিত

সাধান চন্দ্র মজুমদার(সংসদ সদস্য ৪৬,নওগাঁ -১ মাননীয় খাদ্যমন্ত্রী, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। বাবু সাধন চন্দ্র মজুমদার। গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য মন্ত্রী। রাজনীতির মাঠে তিনি সাপ-লুডুর মই বেয়ে উপরে উঠেন নি। তিনি উঠছেন সিড়ি বেয়ে। তাই তিনি সিড়ির নিচের মাটির কথা ভুলতে পারেন না।

আমরা নওগাঁ মানুষ কিন্তু এই মাননীয় সন্ত্রী মহাশয়কে সাধন দা বলেই চিনি। তিনি এখনো আমাদের সাধন দা। তার একটা বড় দিক হলো তিনি গঠনমূলক সমালোচনাকে ঘৃনা করেন না। নওগাঁর যে কোন মানুষতার সামনে বসে তার ভুল ধরে কথা বলতে পারে। তার বিষয়ে কিছু বলতে গেলেও তিনি স্থিরভাবে তা শোনেন। তার অবধারিত দড়জা সবার জন্য খোলা। বেয়াদবি না পেলে রাগও করবেন না। তিনি ক্যাডার ভিত্তিক রাজনীতির বিরোধি বলে তার পোষ্য বাহীনিও লাগে না।

নওগাঁর মানুষ সৌভাগ্যবান এ কারণে যে তার মতো একজন মন্ত্রী পেয়েছেন যার কাছে সারা রাত ধরে কথা বললেও বিরক্তবোধ করেন না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!