শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

শ্রীমঙ্গলে করোনা উপসর্গে মৃত্যু, দাফন-কাফনে ইকরামুল মুসলিমীন

জালাল উদ্দিন,মৌলভীবাজার প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৪৫৩ বার পঠিত

অদ্য ৭ জুলাই, রোজ মঙ্গলবার উত্তর কালাপুর(শাওনচড়া) গ্রামের, কালাপুর ইউনিয়নের শ্রীমঙ্গল উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী আছাব মিয়া (৬০), এর জানাযা ও দাফন-কাফন করেছে ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা শাখা।

ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন এর মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা এহসানুল হক জাকারিয়া জানান-মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার জনাব নজরুল ইসলাম এবং মৃতব্যক্তির ছেলে মিসবাহ আমার সাথে যোগাযোগ করলে, আমি শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওঃ এম এ রহিম নোমানীকে বলি, তিনি তার টিমকে নিয়ে দ্রুত কালাপুরে উপস্থিত হন। শ্রীমঙ্গলের ইউএনও মহোদয় জনাব নজরুল ইসলাম, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এম সাজ্জাদ হোসেন চৌধুরী এবং ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার জেলা সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া, এলাকার সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেন। এবং দাফন-কাফনের দায়িত্ব ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার করবে বলে নির্দেশনা জানান। রাত ৮ টা থেকে দাফন কার্য শুরু হয়ে রাত ১০ টা পর্যন্ত চলে। দাফন-কাফনে অংশগ্রহণ করেন ইকরামুল মুসলিমীন মৌলভীবাজারের সভাপতি মাওঃ এহসানুল হক জাকারিয়া, শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাওঃ এম এ রহীম নোমানী সাধারণ সম্পাদক মাওলানা জুনাইদ আহমদ জুনেদ, সদস্য হাফেজ মাওলানা হেলাল বিন আব্দুল মালেক,হারুন মিয়া, সাংবাদিক জালাল উদ্দিন,মাওলানা নাঈমুল ইসলাম হেলাল, হাফেজ আব্দুর রাজ্জাক।

এটা ইকরামুল মুসলিমীনে মৌলভীবাজারের ১০ম দাফন-কাফন। এর আগে জুড়ী ২ টি, মৌলভীবাজার সদরে ২টি, শ্রীমঙ্গল উপজেলায় আজসহ ৫টি, এবং কুলাউড়া উপজেলায় ১ টি দাফন-কাফনে অংশগ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!