শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

শ্রীমঙ্গলে নন-এমপিও শিক্ষক ও কর্মচারীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর’ সহায়তা প্রদান | বাংলাদেশ দিগন্ত

জালাল উদ্দিন,মৌলভীবাজার প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৫০৮ বার পঠিত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আজ( ৯) জুলাই বৃহস্পতিবার করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পর্যায়ের নন-এমপিও শিক্ষক ও কর্মচারিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ৯৬ জন নন-এমপিও শিক্ষকদের প্রত্যেককে ৫ হাজার টাকা ও ৩৮ জন কর্মচারি প্রত্যেককে ২ হাজার ৫ শত টাকা করে সহায়তা দেওয়া হয়। এসময় মোট ১৩৪ জন শিক্ষক ও কর্মচারির মধ্যে মোট ৫ লক্ষ ৭৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। দেশের এই সংকটময় সময়ে আর্থিক সহায়তা পেয়ে শিক্ষক ও কর্মচারিগণ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান।

চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: নজরুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব। এবং বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ ও মিডিয়াকর্মীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!