সোমবার, ২৩ মে ২০২২, ০২:৩৮ অপরাহ্ন

সংবাদ সম্মেলন ঠেকাতে মির্জা’র পক্ষে প্রতিবাদ সভার ডাক |বাংলাদেশ দিগন্ত

নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২৭ বার পঠিত

আ’লীগের কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে ডাকা সংবাদ সম্মেলন ঠেকাতে একই এলাকায় মির্জা কাদেরের অনুসারীদের প্রতিবাদ সভা

বাংলাদেশ আ’লীগের সভাপতি শেখ হাসিনা ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে পৌর মেয়র কাদের মির্জার মিথ্যাচারের প্রতিবাদে ডাকা সংবাদ সম্মেলন ঠেকাতে একই এলাকায় মির্জা কাদেরের অনুসারীরা প্রতিবাদ সভার ডাক দিয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) পূর্ব ঘোষণা অনুযায়ী উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের পেশকারহাট রাস্তার মাথা এলকায় সকাল ১০টায় উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের নেতৃত্বে সংবাদ সম্মেলন করার ঘোষণা দেয়। পরবর্তীতে ওই সংবাদ সম্মেলন ঠেকাতে একই এলাকায় মির্জা কাদেরের সমর্থিত নেতাকর্মিরা শনিবার সকাল ৯টায় একই এলাকায় বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে।

 

মির্জা কাদের সমর্থিত কমিটির চরকাঁকড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন তার ফেইসবুক আইডি থেকে প্রতিবাদ সভায় আসার জন্য মির্জা কাদের সমর্থিত নেতাকর্মিদের অনুরোধ জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা উপজেলা আ’লীগের সাংহঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তার ফেইসবুক অ্যাকাউন্টে উল্লেখ করেন , আমাদের প্রাণপ্রিয় নেত্রী, জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের সফল মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মিথ্যাচার ও অসৌজন্যমূলক আচরণের বিরুদ্ধে আমাদের পূর্ব নির্ধারত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে, চরকাঁকড়া পেশকার হাট রাস্তার মাথায়, সময় সকাল ১০ টায়। সবাইকে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি

উল্লেখ্য, উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশীর হাট বাজারে আ’লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ৭জন গুলিবিদ্ধসহ দুই গ্রুপের অন্তত ৩৫জন আহত হয়ছে। বর্তমানে পুরো কোম্পানীগঞ্জে থমথমে অবস্থা বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs