বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

সরকারি ঘর দেয়ার লোভ দেখিয়ে তরুণীকে মেম্বরের ধর্ষণ |বাংলাদেশ দিগন্ত

বিডি দিগন্ত ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ২৯৮ বার পঠিত

ছাতকে আওয়ামী লীগ নেতা ইউপি মেম্বার আঙ্গুর মিয়া সরকারি ঘর দেয়ার লোভ দেখিয়ে এক তরুণীকে প্রবাসীর ঘরে নিয়ে ধর্ষণ করেছে। উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দেবের গাঁও গ্রামের প্রবাসী আব্দুল বাতিরের বসত ঘরে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আঙ্গুর মিয়ার হিন্দু এক তরুণীকে সরকারি ঘর দেয়ার প্রলোভন দেখিয়ে গত রোববার দুপুরে দেবের গাঁও গ্রামের প্রবাসী আব্দুল বাতিরের বসত ঘরে নিয়ে আসেন। সেখানে আটকে রেখে ওই তরুণীকে ধর্ষণ করেন ইউপি সদস্য। এ সময় ধর্ষণের ঘটনা জানাজানি হলে ঘটনাস্থল থেকে তিনি কৌশলে পালিয়ে যান।

এ ব্যাপারে প্রবাসী বাতির আলী স্ত্রী আমিরুন নেছা জানান, গত রোববার দুপুরে আঙ্গুর মেম্বার তার বাড়িতে এসে বলেন তোমার স্বামীর ভোটার সিলিপ দাও, আমি দেই, সিলিপ দিয়ে আমি বসতঘর পরিষ্কারের কাজে চলে যাই। পরে দেখি আমার একটি রুমে দরজার ভিতরে লক করা ভিতরে মানুষ আছে। আমি ডাকাডাকির প্রায় ১ ঘণ্টা পর মেম্বর দরজা খুলেছে।

এ সময় তার পাশের বাড়ির দুই যুবক উপস্থিত ছিলেন। দরজা খোলার পর ওই তরুণীকে রেখে আওয়ামী লীগ নেতা ও ইউপি মেম্বার আঙ্গুর মিয়া কৌশলে পালিয়ে যান। আঙ্গুর মিয়া মেম্বার এখান থেকে পালিয়ে যাওয়ার সময় এ ঘটনা কাউকে না বলতে হুমকি দিয়ে যায়।

এ ব্যাপারে আঙ্গুর মিয়া তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অস্বীকার বলেন, আমার বিরুদ্ধে অপপ্রচার করছেন একটি চক্র।

এ ব্যাপারে ওসি শেখ নাজিম উদ্দিন বলেন, এ ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!