বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

সাতকানিয়ায় বিএনপির সভায় আওয়ামী নেতার বক্তব্য নিয়ে তোলপাড় |বাংলাদেশ দিগন্ত

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ৫২০ বার পঠিত

চট্টগ্রামের সাতকানিয়ায় সম্প্রতি সাবেক বিএনপি নেতা মরহুম আহমদুল হক চৌধুরীর মৃত্যুবার্ষিকীর সরণ সভায় অতিথি হয়ে বক্তব্য দেওয়ার অভিযোগ উঠছে স্থানীয় এক আওয়ামীলীগ নেতার বিরুদ্ধ। এনিয়ে তৃনমুল আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে ক্ষোভ ও হতাশা বিরাজ করছে।

সুত্রে প্রকাশ, উপজেলার পশ্চিম ঢেমশা ইউনিয়ন বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি নেজাম উদ্দিন বাবর ক্ষমতার পালা বদলে রাতারাতি বনে গেলেন আওয়ামী লীগ নেতা। দলীয় পরিচয় কে পুজি করে সে এলাকায় অবৈধভাবে মাটি কাটা, বালু পাচার সহ দাপুটের সাথে নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে, তার এমন কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকার জনসাধারণ।

এবিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ নেতা নেজাম উদ্দিন বাবরের মুঠোফোনে একাধিকবার কল করেও তাকে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!