শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

সিটিজি ক্রাইম টিভিতে লেদুর নানা অপকর্মের ধারাবাহিক সংবাদ প্রচারে ক্ষিপ্ত হয়ে, সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকি দিয়েছে

চট্টগ্রাম ব্যুরো :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৫০৯ বার পঠিত

ঢাকা কিংবা চট্টগ্রাম যেখানেই হোক সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিকের ওপর সন্ত্রাসী হামলা ও প্রাণনাশের হুমকি প্রদান করা হয়েছে।

নানা অপকর্ম তথ্য জনসম্মুখে তুলে ধরার কারণে এ হুমকি প্রদান করা হয় বলে জানান, সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক।

অনিবন্ধিত ফেসবুক পেজ থেকে এ রকম হুমকি প্রদান করা হয়েছে বলে জানান, আজগর আলী মানিক। তিনি আরও জানান, তাকে একবার প্রাণে বাঁচিয়েছে এই লেদু গুন্ডা বাহিনী। এই বাহিনী প্রধান লেদু গুন্ডা এর আগেও একবার প্রাণে বাঁচিয়েছে নাকি আজগর অালি মানিককে। কিন্তু তিনি মানুষকে বাঁচানোর ক্ষমতা রাখেন আবার মারার ক্ষমাতা রাখেন আর নিয়মিত নানা অপকর্ম তুলে ধরলে সিটিজি ক্রাইম টিভিতে সংবাদ প্রচারের পর ক্ষিপ্ত হয়ে লেদু গুন্ডা বাহিনী লেলিয়ে দিয়েছে। সিটিজি ক্রাইম টিভি চেয়ারম্যান আজগর আলী মানিকের প্রাণ নাশের জন্য।

একটা জিডি করেছে। সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম অফিসে ২৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে মামলা থেকে বাঁচতে নানান কৌশল অবলম্বন করে, বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন বক্তব্য দিয়ে আসছে এই বাহিনী।

এর আগেও এই গুন্ডা খুনী বাহিনী অনেক মানুষের প্রাণ নাশ করেছে বলে সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক দেশবাসীর কাছে জানিয়ে রাখেন। এবং ২৫ লক্ষ টাকার মামলা করেছেন চট্টগ্রাম কোর্টে। দোকানপাট লুট করে এ থেকে বাঁচার জন্য দেশযোগ ফেসবুক টিভির মাধ্যমে নানান মিথ্যা রটনা ও বক্তব্য দিয়ে সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিকের মানহানী করেছে এবং সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যানের ক্ষতি সাধণ তথা হত্যা করার জন্য গুন্ডা বাহিনী মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে সিটিজি ক্রাইম টিভি চেয়ারম্যান প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন। এবং তিনি এ বিষয়সহ ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবী করে চট্টগ্রাম কোর্টে মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!