শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

সুবর্ণচরে ২ সহোদরসহ ৩ যুবকের ওমানে মৃত্যু |বাংলাদেশ দিগন্ত

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৪৩১ বার পঠিত

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার দুই সহোদর ভাই সহ তিন রেমিটেন্স যোদ্ধার কর্মরত অবস্থায় ওমানে মৃত্যুবরণ করেন।

সুবর্ণচর উপজেলার চর আমানুল্লাহ ইউনিয়নের, সাতাইশ দ্রোন গ্রামের দরবেশের বাজারের পশ্চিম পাশে জরুর বাপের বাড়ির মোস্তফা ও নাসির ( আপন দুইভাই) এবং ৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন আনছার মিয়ার হাটের পূর্বপাশে আলমগীর সহ ৩ জন।

পহেলা ডিসেম্বর ২০২০ মঙ্গলবার সকাল ৭ টার সময় ওমানের আলওয়াফি নামক যায়গায় কুপের কাজ করা অবস্থায় কুপের ভিতরে পড়ে মারা গেছেন।

ওমান প্রবাসীদের রেমিটেন্স যোদ্ধাদের আর্তত্যাগের বিনিময়ে পরিবার দেশ ও দশের কল্যাণে নিবেদিত এই রেমিট্যান্স যোদ্ধা ভাইদের মৃত্যুতে সুবর্ণচরের সাতাশদ্রোন ও পূর্ববাটা গ্রামের বাড়ীতে চলছে শোকের মাতম।

তিন রেমিটেন্স যোদ্ধার মৃত্যুতে সুবর্ণচর উপজেলাবাসার বিভিন্ন সামাজিক,রাজনৈতিক,নিহত আত্নীয় স্বজনের পরিবার,এলাকাবাসী গভীর শোক প্রকাশ গ্রামের বাড়িতে ছুটে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!