শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

সৌদি আরবের সরকারি চাকুরিজীবিরা ২৪ জুলাই থেকে ২ সপ্তাহ ঈদের ছুটি পাবেন

বেলালা উদ্দিন,সৌদি বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৪৭০ বার পঠিত

আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে সৌদি আরবের সরকারি খাতে কর্মরত সকল চাকুরিজীবিরা ২ সপ্তাহের ছুটি পেতে যাচ্ছেন! আগামী ২৪ জুলাই থেকে তাদের এই ২ সপ্তাহের ঈদের ছুটি শুরু হবে!

সৌদি আরবের সরকারি চাকুরিজীবিরা ২৪ জুলাই

সৌদি প্রেস এজেন্সি গতকাল সোমবার জানিয়েছে, আগামী ২৩ তারিখ বৃহস্পতিবার অফিসের পর থেকেই ঈদের ছুটি শুরু হচ্ছে সৌদি আরবের সকল সরকারি চাকুরীজীবীদের। ২ সপ্তাহের ঈদের ছুটি শেষে আগস্ট এর ৯ তারিখ থেকে আবার কর্মক্ষেত্রে যোগ দেবেন তারা।
সৌদি আরবের প্রাইভেট সেক্টরের সকল চাকুরীজীবী ও কর্মচারীরা ৪ দিনের ঈদের ছুটি পাবেন। আগামী ২৯ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত ছুটি পাবেন তারা।
জিলহজ্জ মাসের চাঁদ অনুসারে আগামী ৩১ জুলাই সৌদি আরবে ঈদ-উল-আজহা অনুষ্ঠিত হবে। ঈদ-উল-আজহা সারাবিশ্বের মুসলমানদের কাছে দ্বীতিয় বৃহত্তম উৎসব, এবং এর মধ্য দিয়ে কোরবানির মাহাত্ম ও ত্যাগ এর মহিমা পরিলক্ষিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!