শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

স্ত্রী সন্তানকে বাসষ্ট্যান্ডে রেখে পালালেন স্বামী |বাংলাদেশ দিগন্ত

দিগন্ত ডেক্স:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ৪৫০ বার পঠিত

ময়মনসিংহের নান্দাইল বাসস্ট্যান্ডে ঋতু পর্ণা (২২) নামের এক গৃহবধূকে ফেলে পালিয়েছে স্বামী মোশাররফ।

ঋতু পর্ণা জামালপুর সদর উপজেলার লাহিড়ি কান্দা এলাকার সামছুল হকের মেয়ে। নিরব মিয়া (৪) ও রূপা বেগম (৬ মাস) নামের তাদের দুই সন্তান রয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলা সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, ওই মহিলার (ঋতু পর্ণা) পুলিশে কোনো অভিযোগ করেনি। তবে, স্থানীয়দের মাধ্যমে জানতে পারছি। ঋতু পর্ণা জামালপুর তার বাবার বাড়িতে চলে গেছে।

সর্বশেষ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্তানের অসুস্থতার কথা বলে টাকা চাইলে মোশারফ দিতে অস্বীকার করে। পরে সন্তানসহ নিজে আত্মহত্যার হুমকি দিলে তাকে ফোনে নান্দাইলে আসার জন্য বলে মোশাররফ।

বিজ্ঞাপন

মোশাররফের কথা মতো বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় নান্দাইলে এলে তাকে খোঁজ করে পাওয়া যায়নি। এ সময় তার সঙ্গে থাকা একটি জন্ম নিবন্ধনের ঠিকানা ধরে উপজেলার শেরপুর ইউনিয়নের লংগারপার গ্রামে স্বামীর সন্ধান পান। রাত যাপনের পর শ্বশুরবাড়ি যাবে বলে শুক্রবার ভোরে নিয়ে আসেন নান্দাইল বাসস্ট্যান্ডে। সকালে বাসস্ট্যান্ডে ঋতু পর্ণা ও দুই শিশু সন্তান ফেলে চলে যায় মোশাররফ। এরপর বেশ কয়েক ঘণ্টা অপেক্ষা করেও স্বামীর খোঁজ পাননি। মোবাইলে যোগাযোগ হলে ঋতু পর্ণাকে তার বাবার বাড়িতে চলে যেতে বলেন মোশাররফ। পরে সকাল ১০টার দিকে বাবার বাড়িতে চলে যান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!