বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন

স্বনামধন্য আইপিটিভি সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম অফিসের ২৫ লক্ষ টাকার মালামাল লুট করে অভিনয় ভিডিও তৈরি করে প্রতারণা করছে

নিজস্ব ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৪৮২ বার পঠিত

কথিত মোবাইল চোর দেশযোগ ফেইসবুক মাজেদুল চট্টগ্রামের অন্ধ জগতের গডফাদার আবদুন্নবী লেদু। এ বিষয়ে সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক আইসিটি মামলা করেছেন। তথ্য প্রযুক্তি আইনে তাদের বিরুদ্ধে আরো লুট মামলার প্রস্তুতি নিচ্ছেন তিনি।

লক্ষ টাকার ক্ষতিপূরণ দেওয়ার ভয়ে তিনি পাগল হয়ে উল্টা পাল্টা বক্তব্য দিচ্ছে বলে মন্তব্য করেন সিটিজি ক্রাইম টিভি চ্যানেল এর চেয়ারম্যান আজগর আলী মানিক এবং যে নুরুল আফসার এর বক্তব্য দিয়েছেন, সব বক্তব্য ভিত্তিহীন বানোয়াট। তার বক্তব্য রেকর্ট প্রকাশ করছি…

উল্লেখ্য, সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম এর অফিস ভাড়া ক্লিয়ার আছে। তার কাছ থেকে কোন টাকা পয়সার নেয় নাই আজগর আলী মানিক। এই ধরনের কোন প্রমান নেই। তার অফিস থেকে ৫ টি চেক এবং দুইটি স্টাম্প এ জোর করে স্বাক্ষর নিয়েছে তারা।

এগুলি প্রমাণ করার জন্য তিনি কোটে মামলা করেছেন সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক।

এর আগেও বিভিন্ন অনলাইনে এবং জাতীয় পত্রিকা গুলিতে নিউজ হয়েছে এই লেদু আর মোবাইল চোর ও প্রতারক মাজেদুলের বিরুদ্ধে।

চাাঁদাবাজ, প্রতারক, মোবাইল চোর, নারী ক্যালেঙ্কারীতে লিপ্ত মাজেদুলের বিরুদ্ধে এর আগেও অনেক ভুক্তভোগী নারীরা অভিযোগ করেছে। আর অনেক মিডিয়ায় এই মাজেদুলের বিরুদ্ধে ও দেশযোগ ফেসবুক পেজের বিরুদ্ধে বহুবার সংবাদও প্রচারিত হয়েছে।

এখন সিটিজি ক্রাইম টিভি চেয়ারম্যান আজগর আলী মানিকের সুনাম নষ্ট করার জন্য চক্রান্ত করে, নানা কৌশলে বিভিন্ন ভিডিও কেটে এডিট করে মানহানীকর খবর প্রচার করে আসছে এই অসাধু মাজেদুল ও তার সহযোগী।

সম্মানহানীকর এ সকল ভিডিও অপপ্রচার করে হাতিয়ে নিতে চাইছে লক্ষ লক্ষ টাকা। অভিযোগ আছে, এর আগেও মাজেদুল তার দেশযোগ ফেসবুক পেজের আড়ালে বিভিন্ন অনৈতিক কাজ করে সাধারণ ব্যবসায়ী ও বিত্তবানদেরকে ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এবার উঠেপড়ে লেগেছে আজগর আলী মানিকর বিরুদ্ধে। তার কাছ থেকে হাতিয়ে নিতে চাইছে মাজেদুলের সকল কুকীর্তির নথি আর আদায় করতে চাইছে মোটা অঙ্কের চাঁদা। এ সকল বিষয়ে ভুক্তভোগী হয়ে এবং সম্মানহানীকর অপপ্রচারমূলক খবর প্রচার করে আজগর আলী মানিকের সম্মান ক্ষুন্ন করার অপপ্রচার চালিয়ে আসছে এই মাজেদুল। মাজেদুল একজন ইয়াবা ব্যবসায়ী। এসব তথ্য সিটিজি ক্রাইম টিভিতে নিউজ হওয়াতে ক্ষিপ্ত হয়ে মাজেদুল প্রতিশোধ পরায়ন হয়ে আজগর আলী মানিক এর সম্মান নষ্ট করার পচেষ্টা চালাচ্ছে। এ বিষয়ে সিটিজি ক্রাইম টিভি চেয়ারম্যান আজগর আলী মানিক বলেন, আমার বিরুদ্ধে এসব তথ্য মিথ্যা ও বানোয়াট। মাজেদুলের কাছে কোন সঠিক তথ্য নাই। আর আমার ও প্রতিষ্ঠানের সম্মান নষ্ট করতে মাজেদুল উঠেপড়ে লেগেছে। এমতাবস্থায় আমি এর আগেও আইসিটি ও মানহানী মামলা করেছি একাধিক কোর্টে। যে সকল মামলা এখনও চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!