বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

স্বেচ্ছাসেবকলীগের ২৬ তম প্রতিষ্টা বার্ষিকী পালন করলেন কাউয়ারখোপ ইউনিয়ন শাখা

কফিল উদ্দিন রামু:
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৬৫৬ বার পঠিত

গণতান্ত্রিক আন্দোলন সংগ্রাম ও বিপ্লবের মধ্য দিয়ে গৌরবোজ্জ্বল সাফল্যের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করল বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কাউয়ারখোপ ইউনিয়ন শাখা।

২৭ জুলাই সোমবার কাউয়ার খোপ ইউনিয়ন শাখা কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। শেষে স্বপ্ল সময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে আলোচনা সভার আয়োজন করা হয়।

কক্সবাজার জেলা স্বেচ্ছসেবকলীগের সদস্য ও ইউনিয়ন সভাপতি নুরুল ইসলাম নাহিদের নেতৃত্ব দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে প্রতিষ্টা বার্ষিকী পালিত হয় বলে জানা যায়।

কাউয়ারখোপ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নুরুল ইসলাম নাহিদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনারকে শক্তিশালী করার লক্ষ্যে রামু কক্সবাজারের মাননীয় সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি মহোদয়ের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ ছিলাম ,আছি, থাকব। এবং প্রানের সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের জন্মদিনে সংগঠনের সবাইকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

প্রতিষ্ঠা বার্ষিকী পালনে মনিরঝিল ১নং ওয়ার্ডের মেম্বার জহির উদ্দিন,উপজেলা স্বেচ্ছসেবকলীগ সদস্য মনজুর আলম সোহেল,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছানাউল্লাহ বাবুল,ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আজিম,তাঁতীলীগ সভাপতি জাফর আলম,মাষ্টার ছৈয়দ আলম, ১নং ওয়ার্ড স্বেচ্ছসেবকলীগের সভাপতি জাফর আলম,সাঃ সম্পাদক জাগের আহমদ, ৩নং ওয়ার্ড সভাপতি কাশেম আলী, ৭নং ওয়ার্ড সভাপতি দিদারুল আলম,সাঃ সম্পাদক শাহ আলম,ইউনিয়ন স্বেচ্ছসেবকলীগ নেতা বদর মিয়া,আবুল মনছুর,শাহ আলম,আজিজ মিয়া ,রুবেল বড়ুয়া সহ আওয়ামী সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!