বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

হাতিয়ায় কোরোনা ভ্যাকসিন শুভ উদ্ভোধনে টিকা নিলেন ৬৭ জন |বাংলাদেশ দিগন্ত

দেলোয়ার হোসেন, নোয়াখালী:
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪১ বার পঠিত

দেশব্যাপী টিকা দান কর্মসূচির অংশ হিসেবে আজ রবিবার সকালে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন এর সভাপতিত্বে নোয়াখালীর দ্বীপ হাতিয়া উপজেলা পরিষদ হলরুমে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী,
হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন, হাতিয়া উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা:মো:নাজিম উদ্দিনসহ আরও অনেকে।

আলোচনা সভা শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে হাতিয়া হাসপাতালে কর্মরত চিকিৎসক ডা:নিজাম উদ্দিন মিজানকে প্রথম টিকা প্রদানের মধ্য দিয়ে টিকা প্রদান কার্যক্রম শুরু হয়।

করোনা ভাইরাসের টিকা গ্রহন শেষে ডা:নিজাম উদ্দিন মিজান তাঁর প্রতিক্রিয়ায় বলেন, হাতিয়ায় আমি প্রথম টিকা গ্রহন করেছি এতে আমার কোন ধরনের সমস্যা হয়নি।এটা নিরাপদ।তাই আপনারা সবাই রেজিষ্ট্রিশনের মাধ্যমে টিকা গ্রহন করবেন,এবং কোন প্রকার গুজবে কান দিবেন না।

উদ্ধোধনী অনুষ্ঠান শেষে হাতিয়া উপজেলায় কর্মরত চিকিৎসক,স্বাস্থ্যকর্মী, মুক্তিযোদ্ধা,সাংবাদিক,শিক্ষক, পুলিশ,আনসারসহ বিভিন্ন পেশার ৬৭জন লোক এই টিকা গ্রহন করেছেন বলে হাতিয়া উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: মো: নাজিম উদ্দিন জানান।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:ইমরান হোসেন জানান, আগামী বারো কর্মদিবস পর্যন্ত এই টিকা দান কার্যক্রম চলমান থাকবে এবং ৭হাজার ৫শ ৭০জনকে এ টিকা প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!