মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

হোয়াইক্যংয়ে সীমানার জেরধরে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ৮জনকে কুপিয়ে গুরুতর আহত করেছে |বাংলাদেশ দিগন্ত

বিশেষ প্রতিনিধি:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২২৯ বার পঠিত

টেকনাফের হোয়াইক্যং ইউপির উনছিপ্রাং চনাঘোনা একালায় রোহিঙ্গাসহ ১০/২০ জন ভাড়াটিয়া লোক দিয়ে কুপিয়ে ৮জনকে গুরুতর আহত করেছে। জানা যায়, মঙ্গলবার (১১ই মে) ইফতারের পর সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে।সূত্র জানায়,বাড়ির সীমানার বিরুধের জেরধরে আপন দুইয়ের মধ্যে এমন মার্মান্তিক ঘটনা ঘটেছে।

এই ঘটনায় ভাড়াটিয়াদের কুপে ৮জন গুরুতর আহত হয়।হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরে আলম জানান,ঘটনার খবর পেয়ে এসআই নুরে আলম সঙ্গীয় ফোর্সসহ ঘটনার স্থালে গেলে ভাড়াটিয়ে সন্ত্রাসী পুলিশকে দেখে পালিয়ে যায়। এসময় ঘটনার সাথে জড়িত ৩ কে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

পরে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। গুরুতর আহত ৪ জনের অবস্থা অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!