বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখা ছাত্রলীগের ঈদুল আযহার শুভেচ্ছা |বাংলাদেশ দিগন্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৫৪২ বার পঠিত

কক্সবাজার জেলার সর্ব দক্ষিণের উপজেলা টেকনাফ। যে উপজেলাটি হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ঘাঁটি হিসেবে পরিচিত। টেকনাফ উপজেলার অন্তর্গত হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ ছাত্রলীগ হোয়াইক্যং ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে।

হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে সবাইকে ঈদ-উল অাযাহার শুভেচ্চা জানাচ্ছি।দেশ করোনা মহামারির মধ্য দিয়ে যাচ্ছে। এই সময়ে অামরা সবাই সুস্থ থেকে ঈদুল ফিতর উদ্ধযাপন করেছি।ঠিক তেমনি সামাজিক দূরত্ব বজায় রেখে উদ্ধযাপন করব।নিজে ভাল থাকব সবাইকে ভাল রাখব।সরকারি নির্দেশনা অনুযায়ী সকল স্বাস্থ্যবিধি মেনে বাহির বের হব। সবাইকে আবারো ঈদ-উল-আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে –
দেলোয়ার হোসাইন সিকদার সভাপতি(ভারপ্রাপ্ত),
বাংলাদেশ ছাত্রলীগ,
হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখা।

হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখা ছাত্রলীগের পক্ষ থেকে সবাইকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। আমরা সবাই করোনা মহামারির মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে ঈদুল ফিতর উদ্ধযাপন করেছি। ঠিক এই ঈদে ও আমরা সামাজিক দূরত্ব মেনে চলে ঈদুল আযহা উদ্ধযাপন করব। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করব।এই আশা ব্যক্ত করে সবাইকে আবারো ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে –
জামাল উদ্দীন
সাধারণ সম্পাদক,
বাংলাদেশ ছাত্রলীগ,
হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!