শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:২১ অপরাহ্ন

হোয়াইক্যং হাইওয়ে থানায় ঐতিহাসিক ৭ই মার্চ যথাযোগ্য মর্যাদায় পালিত |বাংলাদেশ দিগন্ত

ওমর ফারুক,টেকনাফ:
  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৪৩৪ বার পঠিত

হোয়াইক্যং হাইওয়ে থানার ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে এলডিসি উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন।

ওমর ফারুক,টেকনাফ:
টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে থানার ৭ মার্চ বিকাল ৩ টায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন উপলক্ষে কেক কাটা হয এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
মোহাম্মদ জাহাঙ্গীর আলম, টেকনাফ প্রতিনিধি, দৈনিক আলোকিত বাংলাদেশ। আহাম্মদ উল্লাহ
ফিল্ড কো-অর্ডিনেটর, কোস্ট ট্রাস্ট,
জাহেদ হোসেন, মফস্বল সম্পাদক দৈনিক আলোকিত উখিয়া,সভাপতিত্ব করেন মোহাম্মদ জাকির হোসেন অফিসার ইনচার্জ হোয়াইক্যং হাইওয়ে থানা,সঞ্চালনা করেন এসআই রাকিব হাসান,অনুষ্ঠান পরিচালনা করেন, এএসআই জসিম উদ্দিন,এএসআই মহিউদ্দিন, এটিএসআই মনিরন,নায়ক জাহিদ।

হোয়াইক্যং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন বলেন,১৯৭১ সালের ৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসহযোগ আন্দোলনের ডাক দেওয়ার কারণেই আমরা আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ স্বাধীন হিসেবে পেয়েছিলাম।তার সেই ডাকে আমরা আজকে স্বাধীন সার্বভৌম পেয়েছি।দেশের মানুষ স্বাধীন ভাবে চলাফেরা করতে পারতেছে। আমরা আমাদের জাতির পিতা কে দেশ স্বাধীন হওয়ার অল্প সময়ের মধ্যে হারালেও। তার অভাব এখন বুঝতে পারতেছি না কারণ তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি আমাদের বাংলাদেশকে স্বল্পউন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত করেছে । সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানাচ্ছি এবং আয়োজিত আলোচনা সভায় উপস্থিত সকল জনসাধারণকে ধন্যবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs