বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

হ্নীলায় ডায়াগনষ্টিক সেন্টারে ৫০ হাজার টাকা জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৪৯ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজারের টেকনাফে উপজেলা প্রশাসন এবং স্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে যৌথ অভিযান চালানো হয়েছে। এসময় অব্যস্থাপনায় ১টি ল্যাবকে জরিমানা এবং ৩টি ক্লিনিক বন্ধ ঘোষণা করা হয়েছে।
শনিবার( ২৮ মে) বিকাল ৩টারদিকে উপজেলা  নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ কায়সার খসরু, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নেতৃত্বে আইন-শৃংখলা বাহিনীর সমন্বয়ে গঠিত বিশেষ টিম উপজেলার হ্নীলা ইউপির বাসষ্টেশনে অভিযান পরিচালনা করেন। হ্নীলার ল্যাব এইড মেডিকেল এন্ড প্যাথলজি সেন্টারে অভিযান চালিয়ে লাইসেন্স মেয়াদোত্তীর্ণ হওয়া ও মাত্র ৩দিনের প্রশিক্ষণ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালানোর অপরাধে ৫০,০০০ টাকা জরিমানা করা হয়।
নিয়মিত ডাক্তার না বসানো পর্যন্ত ল্যাব বন্ধ রাখার নির্দেশনা প্রদান করা হয়। এছাড়া হ্নীলা ডায়াগনষ্টিক সেন্টার, লাইফ কেয়ার ডায়াগনষ্টিক এন্ড ডক্টরস চেম্বারে টেস্টের মূল্য বেশী নেওয়ায় ল্যাবকে সর্তক করা হয়।
অভিযান চলাকালে ক্লিনিক বন্ধ করে পালিয়ে যাওয়ায় মা-মনি ক্লিনিক, রুমাইছা ক্লিনিক এবং হ্নীলা চেম্বারকে ক্লিনিক বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়। এসময় টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ প্রণয় রুদ্র,হ্নীলা উপস্বাস্থ্য কেন্দ্রের ডাঃ শংকর চন্দ্র দেবনাথ এবং ডাঃ আজাদ নুরুল হোসাইন উপস্থিত ছিলেন।
টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু জানান,সরকারী এবং জনস্বার্থ বিরোধী কর্মকান্ড যেখানে চলুক আমাদের অভিযান অব্যাহত থাকবে। প্রতিষ্ঠানের বিষয়ে জনসাধারণকেও সজাগ থাকতে হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!