শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

হ্নীলায় সিএনজি চালককে অপহরণ করে,মুক্তিপণ দাবী! থানায় অভিযোগ |বাংলাদেশ দিগন্ত 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৭০২ বার পঠিত

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় জানে আলম (৩০) নামে এক সিএনজি চালককে অপহরণ করেছে সন্ত্রাসী ও চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা। অপহৃত যুবক জহির আহমদের ছেলে। এ ঘটনায় অপহৃতের ভাগিনা মোঃ ইলিয়াছ বাদী হয়ে ৫জনকে অভিযুক্ত করে আরো ৩-৪জনকে বিবাদী করে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছে। 

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়- হ্নীলা ফুলের ডেইল এলাকার রহিমের ছেলে জয়নাল প্রকাশ কালাবদা (৩৫)এর সাথে অপহৃত সিএনজি চালক জানে আলমের সাথে বন্ধুত্ব রয়েছে। বন্ধুত্বের সুবাদে হ্নীলায় ভাড়া নিয়ে গেলে অভিযুক্তদের সাথে দেখা করতে বলে, তার কথামত ৯ সেপ্টেম্বর সকালে সিএনজি চালক জানে আলম প্রতিদিনের ন্যায় টেকনাফ থেকে সিএনজি গাড়িতে যাত্রী নিয়ে হ্নীলা যায়। হ্নীলা পেট্টোল পাম্পের সামনে পৌঁছামাত্র হ্নীলা ফুলের ডেইল এলাকার মৃত আবদুল গফ্ফারের ছেলে জহুর আলম, শাহ আলম, ইমরান, জানে আলমসহ আরো কয়েকজন মিলে অর্তকিতভাবে কোন কথা ছাড়াই সিএনজি চালক জানে আলমকে এলোপাতারী কিল, ঘুষি ও লাঠি মেরে টানাহেচড়া করে অভিযুক্তদের নিজ এলাকা ফুলের ডেইল গোল প্লাজার নামক একটি স্থানে নিয়ে যায়। বর্তমানে তাদের হেফাজতে রেখে মারধর করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করছে।

তিনি আরো উল্লেখ করেছেন- অভিযুক্তরা চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী, সন্ত্রাসী, চুরি, ডাকাতি, চাঁদাবাজিসহ অসহায় মানুষকে অপহরণ করে মুক্তিপণ আদায় করার সাথে জড়িত। বর্তমানে জহুর আলম ও ইমরান সিএনজি চালক জানে আলমকে হত্যার করার হুমকি দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করছে। এ ঘটনায় বাদী প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন। এব্যাপারে অভিযুক্ত হ্নীলা ফুলের ডেইল এলাকার রহিমের ছেলে জয়নাল প্রকাশ কালাবদা জানান- এটার সাথে আমি জড়িত নয়, তবে জহুর আলমের সাথে জানে আলমের টাকা লেনদেনের কথা তিনি শুনেছেন। টাকা আদায়ের জন্য তারা আটক রেখেছেন।

অভিযুক্ত জানে আলম জানান- মাছ ব্যবসায়ী, শক্রতা নেই, অভিযোগ পাওয়া প্রসঙ্গে টেকনাফ মডেল থানার (ওসি তদন্ত) এবিএমএস দৌহা জানান- এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!