বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

১১ নং ওয়ার্ড ছাএলীগ সাধারণ সম্পাদক রাফসান রশিদ আরজুর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ |বাংলাদেশ দিগন্ত

ইয়াছিন আরফাত, কক্সবাজার :
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৫৪৫ বার পঠিত

১১ নং ওয়ার্ড ছাএলীগ সাধারণ সম্পাদক রাফসান রশিদ আরজুর শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

কক্সবাজার পৌর শহর ১১ নং ওয়ার্ড ছাএলীগ নেতা রাফসান রশিদ আরজু আজ শনিবার ১২ ডিসেম্বর সন্ধ্যার পর কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে প্রায় ৫০ টি কম্বল বিতরণ করে।

ওই সময় উপস্থিত ছিলেন, ১১ নং ওয়ার্ড ছাএলীগ সাধারণ সম্পাদক রাফসান রশিদ আরজু,ও ১১ নং ওয়ার্ড সহ-সভাপতি মনিরুল ইসলাম জিদান,এবং ছাএলীগ নেতা বাবু,রানা,আজিজ, মুন্না, প্রমুখ।

১১ নং ওয়ার্ড ছাএলীগ সাধারণ সম্পাদক রাফসান রশিদ আরজু “বাংলাদেশ দিগন্ত”কে জানান আমরা বাংলাদেশ ছাএলীগ কক্সবাজার পৌরসভার ১১ নং ওয়ার্ড ছাএলীগ কর্মীরা সবসময় মানবতার আলোয় আলোকিত করতে চাই লাল সবুজের বাংলাদেশকে।

এবং কম্বল পাওয়া এক বিদ্ধ বাবা তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন,এমন করে যদি শহরে থাকা ধনী মানুষগুলো আমাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন ।তাহলে আমরা শীতের প্রকোপ থেকে একটু হলেও রক্ষা পাই ।

বিদ্ধ বাবাটি আরো বলেন, ১১ নং ওয়ার্ড পৌর ছাএলীগের প্রতি কৃতজ্ঞতা জানিচ্ছি আমাদের মতো দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করার জন্য এবং আগামীতে ১১ নং ওয়ার্ড ছাএলীগ আমাদের মতো নিরুপায় অসহায় দরিদ্রের পাশে থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!