বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

১৬ ডিসেম্বরের মধ্যে নাইক্ষ্যংছড়ি হবে মাদক মুক্ত : ওসি আলমগীর হোসেন

এম,আব্দুল হাকিম:
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৬১০ বার পঠিত

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি থানাধীন এলাকায় মাদক মুক্ত করবে বলে ঘোষনা করেছেন নাইক্ষ্যংছড়ি থানা ওসি।

বাংলাদেশে ১৬ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ ঘোষনা করতে যত কিছু প্রয়োজন হয়, নাইক্ষ্যংছড়িতে সে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এবং ইতোমধ্যে নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৩ জন মাদক কারবারীদের জেলে পাঠানো হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ ডিসেম্বরের মাধ্যে মাদক মুক্ত দেশ ঘোষনা করার জন্য যা যা প্রস্তুত গ্রহণ করতে হয় সব প্রস্তুত গ্রহণ করেছে নাইক্ষ্যংছড়ি প্রশাসন।

উল্লেখ্য বাংলাদেশকে মাদক মুক্ত করতে যে ঘোষনা এসেছে। ঘোষনার বাস্তবায়ন করতে বাংলাদেশে সবখানে মাদক বিরোধী অভিযান চালু হয়েছে। তা বাস্তবায়ন করতে নাইক্ষ্যংছড়ি থানায়ও সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

গত ২৫শে জুন ২০২০ নতুন ওসি হিসেবে নাইক্ষ্যংছড়ি থানায় যোগদান করি। যোগদানের পর থেকে নাইক্ষ্যংছড়িতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ২৯ দিনে ২৩ জন কে কারাগারে পাঠাতে সক্ষম হয়েছি। এবং মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। ১৬ ডিসেম্বরের মধ্যে মাদক মুক্ত দেশ গঠনের যে ঘোষনা রয়েছে নাইক্ষ্যংছড়ি তা বাস্তবায়ন করা হবে বলে জানান নাইক্ষ্যংছড়ি থানা ওসি মোহাম্মদ আলমগীর হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!