সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

২৫ লক্ষ টাকার মালামাল লুট করে উল্টো থানায় জিডি

চট্টগ্রাম ব্যুরো প্রধান:
  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৪৭০ বার পঠিত

সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম অফিসের তালা ভেঙে উদ্দেশ্য প্রণোদিতভাবে ২৫ লক্ষ টাকা মূল্যের মালামাল লুট করেছে জমিদার। আর এই অপরাধে মামলা থেকে বাঁচতে কৌশলে আগেই সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যানের নামে থানায় ডায়েরি করেছে জমিদার।

উল্লেখ্য, গতকাল সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম অফিসের তালা ভেঙ্গে ফেলায় ক্ষতিসাধিত হয়েছে সিটিজি ক্রাইম টিভির। এর আগে সিটিজি ক্রাইম টিভি চেয়ারম্যান আজগর আলী মানিক তার ফেসবুক পেইজে এ সংক্রান্ত একটি কমেন্ট পোষ্ট করেছিলেন। তাতে তিনি উল্লেখ করেন
,সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম অফিসে যড়যন্ত্রমূলকভাবে তালা ভাঙচুর!

কে বা কারা অফিসের দু’টি তালা ভেঙে ফেলেছে। স্বড়যন্ত্র করে দুর্বৃত্তরা সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম অফিসের তালা ভেঙে ফেলেছে। চট্টগ্রামের এক ব্যক্তি চট্টগ্রামে অবস্থিত সিটিজি ক্রাইম টিভির অফিসের তালা ভাঙা অবস্থায় দেখা যায় বলে সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যানকে জানানো হয়।

উল্লেখ্য, বর্তমান করোনা পরিস্থিতিতে গত চার মাস যাবৎ অফিস বন্ধ রাখা ছিল এবং জমিদারকে মৌখিকভাবে এ বিষয়ে জানানো হলে, তারা এ বিষয়ে কিছু জানে না বলে জানান। অফিসের তিনটি রুমের দুই রুমের চাবি বাড়িওয়ালা/জমিদারকে দেয়া হলেও সিটিজি ক্রাইম টিভির চট্টগ্রাম অফিসের এই রুমের তালার চাবি দেয়া ছিল না। অফিসের ভেতরের কিছু হারালে বা কোন অবৈধ বা অনৈতিক কার্যক্রম সাধিত হলে সিটিজি ক্রাইম টিভি এর দায় ভার নেবে না। বাড়িওয়ালা/জমিদার এ কাজ করেছে বলে সন্দেহ করছেন সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক। এ বিষয়ে চট্টগ্রাম থানায় ওসিকে অবহিত করা হয়েছে। এমন ষড়যন্ত্র থেকে বাঁচতে এবং নিজেদেরকে আশু বিপদ থেকে রক্ষা পেতে ভবিষ্যতে আইনী সহায়তা গ্রহণ কার্যক্রম অব্যাহত আছে বলে জানান তিনি।

জমিদারের কাছে চাবি দেয়া ছিল। তবে এই রুমের চাবি জমিদার /বাড়িওয়ালাকে দেয়া হয় নি। কিন্তু চার মাস আগে মৌখিক ভাবে অফিস বন্ধ রাখার কথা জানানো হয়েছিল। তালা ভাঙার পর এখন কোন প্রকার ক্ষতি, চুরি, অন্যায়, অনৈতিক কার্য সাধিত হলে এর দায়ভার বাড়িওয়ালা/জমিদারকে নিতে হবে। দায়ভার প্রতিষ্ঠান নেবে না। আদেশক্রমে সিটিজি ক্রাইম টিভি চেয়ারম্যান আজগর আলী মানিক ও চট্টগ্রাম ব্যুরো দীপু তালুকদার।

এমতাবস্থায় স্বনামধন্য আইপিটিভি প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন হচ্ছে এবং প্রতিষ্ঠানের ব্যাপক অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!