বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

৩০ ডিসেম্বর জনগণের ভোটাধিকার হরণের দিন: পীর সাহেব চরমোনাই

বাংলাদেশ দিগন্ত ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৫৭৮ বার পঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মজলিসে শুরা অধিবেশন ২ জানুয়ারি, শনিবার সকাল ১০টায় রাজধানীর পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে দলের আমীর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই’র সভাপতিত্বে অনুষ্ঠিত হবে।

শুরা অধিবেশনে ২০২১-২০২২ সেশনের জন্য নতুন নেতৃত্ব নির্বাচিত করা হবে এবং আগামী দুই বছরের সাংগঠনিক পরিকল্পনা পেশ করা হবে। সারাদেশ থেকে মজলিসে শুরার সম্মানিত সদস্যগণ অংশ গ্রহণ করবেন এবং নেতৃত্ব নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ মতামত পেশ করবেন।

আজ বৃহস্পতিবার বিকেলে শুরা অধিবেশনের সর্বশেষ প্রস্তুতি পর্যালোচনার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মজলিসে আমেলার এক জরুরি সভা দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব হারুন অর রশিদ, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা নেছার উদ্দিন, বরকতুল্লাহ লতিফ, আলহাজ্ব আব্দুর রহমান, এডভোকেট লুৎফর রহমান শেখ, জিএম রুহুল আমীন, মাওলানা খলিলুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!